ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মেয়াদোত্তীর্ণ সিলিন্ডারে গ্যাস-ওজনে প্রতারণা, লাখ টাকা জরিমানা

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৮, ২৮ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়াদোত্তীর্ণ সিলিন্ডারে গ্যাস-ওজনে প্রতারণা, লাখ টাকা জরিমানা

ফেনী সংবাদদাতা: মেয়াদোত্তীর্ণ সিলিন্ডারে গ্যাস বিক্রি-ওজনে প্রতারণা দায়ে ফেনীতে ৩ ব্যবসায়ীকে  ১ লাখ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। ফেনী শহরের বিভিন্ন স্থানে  বুধবার এ অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া, ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক তৌহিদুল ইসলাম ভুঁইয়া ও ব্যাটালিয়ান আনসারের সদস্যবৃন্দ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, শহরের দাউদপুর ব্রিজ সংলগ্ন রাসেল এন্টাপ্রাইজে এলপিজি সিলিন্ডারের গায়ে মেয়াদ না থাকায় প্রতিষ্ঠানের মালিক সানাউল্লাহ ফয়সালকে ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়। পরে কোর্ট বিল্ডিং এলাকার খাজুরিয়ায় শাওন এন্টারপ্রাইজে মেয়াদোত্তীর্ণ, মেয়াদহীন সিলিন্ডারে গ্যাস বিক্রি ও ওজনে প্রতারণার দায়ে ব্যবস্থাপক নয়ন চন্দ্র শীলকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। একইভাবে  পাঁচগাছিয়ার তেমুহনী এলাকায় এলপিজি বিক্রয়কারী প্রতিষ্ঠান মাম্মি এন্টারপ্রাইজে ৩০টি সিলিন্ডার মেয়াদহীন এবং সিলিন্ডারে ওজন কম থাকায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপক একরামুল হক ভুঁইয়াকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

উল্লেখ্য, ফেনীতে দীর্ঘদিন ধরে মেয়াদোত্তীর্ণ সিলিন্ডারে এলপিজি গ্যাস বাজারে ছড়িয়ে পড়েছে। এ সব সিলিন্ডার বিস্ফোরণে ইতোমধ্যেই আগুন লেগে হতাহতের ঘটনাও ঘটেছে।




রাইজিংবিডি/ফেনী/২৭ জুন ২০১৮/সৌরভ পাটোয়ারী/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়