ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রূপগঞ্জের জয়ের নায়ক মাশরাফি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ২৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রূপগঞ্জের জয়ের নায়ক মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক : পেসার আবুল হাসান রাজুর বলে উইকেটের পিছনে ক্যাচ দিলেন মুশফিকুর রহিম। ৪৪ রানে মুশফিক যখন আউট হলেন তখন লিজেন্ড অব রূপগঞ্জের জয়ের জন্য প্রয়োজন ৮ বলে ৭ রান।

ওভারের শেষ  দুই বলে স্কোরবোর্ডে আরও ৩ রান যোগ করল রূপগঞ্জ। শেষ ৬ বলে কলাবাগান ক্রীড়া চক্রকে হারাতে দরকার ৪ রান। প্রথম বলে ২ রান নিতে গিয়ে রান আউট হন রূপগঞ্জের মোশাররফ হোসেন রুবেল। নতুন ব্যাটসম্যান দ্বিতীয় বলে মাহমুদুল হাসান লিমন নেন ১ রান।

তৃতীয় বলে ব্যাট-বলে সংযোগ করতে ব্যর্থ মোহাম্মদ শরীফ। চতুর্থ বলে হতাশ করলেন না অভিজ্ঞ শরীফ। মুক্তার আলীর বলে ২ রান নিয়ে দলকে তৃতীয় জয়ের স্বাদ দেন ডানহাতি এ ব্যাটসম্যান। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে রূপগঞ্জ জিতল ৩ উইকেটে। চার ম্যাচে রূপগঞ্জের এটি তৃতীয় জয়।

বৃষ্টির কারণে বিকেএসপির-৪ নম্বর মাঠে দুপুর ১টায় ম্যাচ শুরু হয়। ৫০ ওভারের ম্যাচ নেমে আসে ২৭ ওভারে। মুশফিকুর রহিমের রূপগঞ্জের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে আশরাফুলের কলাবাগান ৮ উইকেটে করে ১৭৭ রান। জবাবে ২ বল ও ৩ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে নোঙর করে রূপগঞ্জ।

ম্যাচের জয়ের নায়ক মাশরাফি বিন মুর্তজা। বল হাতে ৩৬ রানে ২ উইকেট এবং ব্যাট হাতে ১৮ বলে ২৩ রান করে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন মাশরাফি। তবে লক্ষ্য তাড়ায় দলের হয়ে সর্বোচ্চ ৪৪ রান করেছেন মুশফিক। এছাড়া ইংল্যান্ডের আসহার জাইদি ১৮ বলে ৪ চার ও ২ ছক্কায় করেন ৩৭ রান। শুরুর দিকে ১৪ বলে ৩০ রান করেন হাসানুজ্জামান।

 



বল হাতে কলাবাগানের হয়ে ২টি করে উইকেট নেন আবুল হাসান, মুক্তার আলী ও সঞ্জিত সাহা।

এর আগে রূগপঞ্জের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে মেহরাব হোসেন জুনিয়রের ৭৯ রানে ভর করে ১৭৭ রানের পুঁজি পায় কলাবাগান। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন হ্যামিলটন মাসাকাদজা। এছাড়া জসিম উদ্দীন ২২ ও আবুল হাসান ২০ রান করেন।

চার ম্যাচে এটি কলাবাগানের তৃতীয় পরাজয়। অন্যদিকে তৃতীয় জয় তুলে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে রূপগঞ্জ।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়