ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এনামুলের ৩ ও পারভেজের ৯ রানের আক্ষেপ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৮, ২৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এনামুলের ৩ ও পারভেজের ৯ রানের আক্ষেপ

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে শেষ চারটি ম্যাচে ব্যাট হাতে নিজের ছন্দে থাকার কথা জানান দিয়েছিলেন এনামুল হক বিজয়। গাজী গ্রুপের হয়ে শেষ চার ম্যাচের দুটিতেই পেয়েছেন হাফ সেঞ্চুরির দেখা।

ধারাবাহিকতা ধরে রেখে আজ মাঠে নেমে সেঞ্চুরির খুব কাছে গিয়েও শেষপর্যন্ত ৩ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হয়েছে বিজয়কে।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের পঞ্চম রাউন্ডের ম্যাচে আজ গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে নেমেছে আবাহনী লিমিটেড। বিকেএসপির ৩ নম্বর মাঠে মুখোমুখি হয়েছে দু’দল। সকালে টস জিতে গাজী গ্রুপকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানিয়েছেন আবাহনীর অধিনায়ক মোহাম্মদ মিথুন।


আগে ব্যাট করতে নেমে দলীয় ১৩ রানে ওপেনার জহুরুলকে হারায় গাজী গ্রুপ। তবে আরেক ওপেনার এনামুল হক বিজয়ের ব্যাটে লড়তে থাকে গাজী গ্রুপ। নিজের দায়িত্বশীল ব্যাটিংয়ে হাফ সেঞ্চুরির পর ডাবল সেঞ্চুরির দিকে এগিয়ে যান তিনি। কিন্তু ব্যক্তিগত ৯৭ রানে এসে আত্মসমর্পন করতে হয়েছে গাজী গ্রুপের এ ওপেনারকে। মানান শর্মার বলে আবাহনীর কাজী অনিকের হাতে ধরা পড়লে ৩ রানের আক্ষেপ নিয়ে সাজঘরে ফিরতে হয় তাকে। প্যাভলিয়নে ফেরার আগে ১০৯ বল মোকাবেলা করে ৭ চার ও ৩ ছক্কায় এ ইনিংসটি খেলেন বিজয়।

এনামুলের সঙ্গে সেঞ্চুরির মিসের তালিকায় যোগ দেন পারভেজ রসুল। গাজী গ্রুপের হয়ে এনামুল ও পারভেজ মাঝ পথে ৯৩ রানের দুর্দান্ত একটি জুটি গড়েন। এনামুলের ৩ রানের পর পারভেজ রসুলকে ৯ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হয়েছে।

ব্যক্তিগত ৯১ রানে কাজী অনিকের শিকার হয়েছেন পারভেজ। ইনিংসের ৪৮তম ওভারের প্রথম বলেই অনিকের বলে নাজমুল হোসাইনের হাতে ধরা পড়েন পারভেজ। সাজঘরে ফেরার আগে ১১৫ বলে ৫ চার ও ৩ ছক্কায় এ ইনিংস খেলেন তিনি।






রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়