ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্রাদার্সের টানা দ্বিতীয় জয়

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ৩০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রাদার্সের টানা দ্বিতীয় জয়

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে প্রথম তিন রাউন্ডে ব্রাদার্স ইউনিয়নের জয় ছিল না একটিও। চতুর্থ রাউন্ডে প্রথম জয়ের স্বাদ পায় তারা। ভালো পারফরম্যান্সের ধারাবাহিকতায় শনিবার পঞ্চম রাউন্ডেও জয় তুলে নিয়েছে ব্রাদার্স। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ৭১ রানে হারিয়েছে তারা।

বিকেএসপির-৩ নম্বর মাঠে টস হেরে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৬৭ রান সংগ্রহ করে ব্রাদার্স। জবাবে খেলাঘর ৯ উইকেট হারিয়ে ১৯৬ রানের বেশি করতে পারেনি।

ব্রাদার্সকে জয় এনে দিয়েছেন মাইশিকুর রহমান। ব্যাট হাতে দলের হয়ে সর্বোচ্চ ৮৪ রান করেন ডানহাতি এ ব্যাটসম্যান। ৯০ বলে ৫ চার ও ৩ ছক্কায় ইনিংসটি সাজান মাইশিকুর। এছাড়া ফরহাদ হোসেন ৬৭ ও মিজানুর রহমানের ব্যাট থেকে আসে ৪৮ রান। শেষ দিকে ২১ বলে ৪২ রান করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ধীমান ঘোষ। ৪ চার ও ১ ছক্কায় ইনিংসটি সাজান ধীমান। বল হাতে খেলাঘরের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন তানবীর ইসলাম।

২৬৮ রানের জবাবে খেলাঘরের শুরুটা ভালো হয়েছিল। ৩৫ রানের উদ্বোধনী জুটি গড়েন রবিউল ইসলাম রবি ও অধিনায়ক নাফিস ইকবাল। রবিউল ১৪ রানে ফিরে যাওয়ার পর দলীয় ৪৮ রানে সাজঘরের পথ ধরেন নাফিস ইকবাল (২২)। দলীয় ৪৮ রান থেকে ১০৫ পর্যন্ত যেতে ৬ উইকেট হারায় খেলাঘর। অর্থাৎ ৫৭ রানে ৬ উইকেট হারায় প্রথম বিভাগ থেকে উঠে আসা দলটি। নবম উইকেটে নাজিম উদ্দিন ও ডলার মাহমুদ ৭৭ রানের জুটি গড়েন। নাজিমউদ্দিন ৬৮ রানে আউট হলেও শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ডলার। ৫৯ বলে ৩ চার ও ২ ছক্কায় ৫৩ রান করেন ডলার। নাজিমউদ্দিন ইনিংসটি সাজান ১০০ বলে। ২টি চার ও ২টি ছক্কা হাঁকান তিনি।

বল হাতে ব্রাদার্সের সেরা বোলার নিহাদ-উজ-জামান। আগের ম্যাচে ব্রাদার্সের জয়ের নায়ক আজ ৩৭ রানে নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন অলোক কাপালি ও মানভিন্দার সিং বিসলা।



রাইজিংবিডি/ঢাকা/৩০ এপ্রিল ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়