ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভয়াবহ ইনজুরিতে মাঠ থেকে হাসপাতালে তোরেস (ভিডিও)

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৪, ৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভয়াবহ ইনজুরিতে মাঠ থেকে হাসপাতালে তোরেস (ভিডিও)

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগায় গতকাল রাতে মুখোমুখি হয়েছিল অ্যাটলেটিকো মাদ্রিদ ও দেপোর্তিভো লা করুনা। ওই ম্যাচে ঘাড়ের মারাত্মক ইনজুরিতে পড়ে মাঠ থেকে অ্যাম্বুলেন্সে করে হাসাপাতালে যেতে হয়েছে অ্যাটলেটিকোর স্ট্রাইকার ফের্নান্দো তোরেসকে।

প্রতিপক্ষের মাঠ এস্তাদিও মিউনিসিপ্যাল ডি রিয়াজোরে গতকাল ম্যাচের ১৩ মিনিটেই এক গোল হজম করে পিছিয়ে পড়ে অ্যাটলেটিকো। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে এই গোলটি শোধ করেন অ্যাটলেটিকোর স্ট্রাইকার আঁতোয়ান গ্রিজমান। এরপর ঘরের মাঠে শক্তিশালী অ্যাটলেটিকোর বিপক্ষে রক্ষনাত্মক খেলতে থাকে লা করুনা। একের পর এক কড়া ট্যাকলে অ্যাটলেটিকোর খেলোয়াড়দের রুখতে থাকেন তারা। অবশ্য শেষপর্যন্ত ১-১ ব্যবধানে শেষ হয় ম্যাচটি।

কিন্তু ম্যাচের ৮৫ মিনিটে অ্যাটলেটিকোর ডি বক্সে বল দখলের সময় তোরেসের উপর লাফিয়ে উঠে তাকে হাটু দিয়ে আঘাত করেন প্রতিপক্ষ দলের অ্যালেক্স বার্গেনটাইনস। এর ফলে মাটিতে লুটিয়ে পড়ে ঘাড়ে গুরুতর আঘাত পান তোরেস। আঘাত মারাত্মাক হওয়ায় তাকে সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অ্যাটলেটিকো কোচ ডিয়েগো সিমিওনে দাবি করেন, তিনি ডাগআউট থেকেই নাকি তোরেসের ঘাড় ভাঙ্গার শব্দ শুনতে পান।

তবে অ্যাটলেটিকো মাদ্রিদ রাতে জানিয়েছে হাসপাতালে নাকি স্থিতিশীল এবং চেতনা ফিরে পেয়েছিল তোরেস।  চেতনা ফিরে পেয়ে তাকে সমর্থনের জন্য ভক্তদের টুইট করে ধন্যবাদ জানান স্প্যানিশ এ তারকা। টুইট বার্তায় তোরেস জানান, ‘আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আপনাদের শুভ বার্তা আমাকে অনুপ্রানিত করছে। ঘটনাটি ভয়ের ছিল। আশা করছি দ্রুত সুস্থ হয়ে উঠতে পারব।’

 





রাইজিংবিডি/ঢাকা/৩ মার্চ ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়