ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দুস্থদের মাঝে খালেদার ইফতার সামগ্রী বিতরণ

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩২, ৩০ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুস্থদের মাঝে খালেদার ইফতার সামগ্রী বিতরণ

ফাইল ফটো

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে রাজধানীজুড়ে দুস্থদের মাঝে বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ধানমন্ডির সুগন্ধা কমিউনিটি সেন্টারের সামনে থেকে ২৪টি স্পটে এই কর্মসূচির শুরু করেন তিনি। পর্যায়ক্রমে কলাবাগান বাসস্টান্ড, আজিমপুর ভিকারুন্নেসা স্কুল, আজিমপুর বটতলা, আজিমপুর ছাপরা মসজিদ, চকবাজারের আজাদ অফিস বালুর মাঠ, ওয়ারীর নবাবপুর লেন, নয়াবাজার বংশালের ঢাকা মহানগর বিএনপির কার্যালয়, সুত্রাপুর কুলুটোলা, দয়াগঞ্জ (সোনালী ব্যাংক), দয়াগঞ্জ-২ মোড়, শামপুর লাল মসজিদ ঈদগাঁও মাঠ কদমতলী, জুলাইন আলম মার্কেট কদমতলী, পদ্মা সিএনজি পাম্প কদমতলী, ধোলাইপাড় বাসস্টান্ড সংলগ্ন হাজী আফতাব আয়রন মার্কেট শ্যামপুর, কমলাপুর স্টেডিয়ামের গেট, খিঁলগাঁও জোড়াপুকুর খেলার মাঠ, মির্জা আব্বাসের বাসভবনের সামনে শাহজাহানপুর, মতিঝিল সরকারি ঈদগাঁও মাঠ, পল্টন বিএনপি অফিস, আল হাবিব কমিউনিটি সেন্টার বিজয়নগর, হাতিরপুলস্থ সোনারগাঁও রোড, ৩২০ ফ্রি স্কুল স্ট্রিটে বস্ত্র ও  ইফতার বিতরণ করবেন বিএনপি নেত্রী। বুধবার গুলশানের ডিসিসি মার্কেট থেকে দ্বিতীয় দিনের মতো ১৬টি স্পটে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করবেন তিনি।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতে রাজধানীর শেরেবাংলা নগরে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন খালেদা জিয়াসহ দলের সর্বস্তরের নেতা-কর্মী।

১৯৮১ সালের এই দিনে ৩০মে ভোরে চট্টগ্রাম সার্কিট হাউসে বিপৎগামী কিছু সেনাসদস্যের হাতে নির্মমভাবে নিহত হন জিয়াউর রহমান।

বিএনপি ও এর অঙ্গসংগঠনগুলো এই দিনটি ‘জিয়াউর রহমানের শাহাদৎ’ বার্ষিকী হিসেবে পালন করে আসছে। দিবসটি পালন উপলক্ষে বরাবরের মতো এবারও নানা কর্মসূচি হাতে নিয়েছে বিএনপি।




রাইজিংবিডি/ঢাকা/৩০ মে ২০১৭/রেজা/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়