ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-উইন্ডিজের প্রথম ওয়ানডে

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৭, ২৪ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-উইন্ডিজের প্রথম ওয়ানডে

ক্রীড়া ডেস্ক: পোর্ট অব স্পেনে ওয়েস্ট ইন্ডিজের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বড় সংগ্রহের পথে ছিল ভারত। কিন্তু বৃষ্টিতে ভেস্তে যায় দুই দলের ম্যাচ। এক পাশলা বৃষ্টিতে পণ্ড হয়ে যায় দুই দলের প্রথম ওয়ানডে।

বৃষ্টিতে ম্যাচ শেষ হওয়ার আগে ৩৯.২ ওভার ব্যাটিং করে ভারত। ৩ উইকেট হারিয়ে সফরকারীদের সংগ্রহ ছিল ১৯৯। উদ্বোধনী জুটিতে ১৩২ রান করেন অজিঙ্কা রাহানে ও শেখর ধাওয়ান। এ জুটি ভাঙেন পেসার জোসেফ। ৭৮ বলে ৬২ রান করা রাহানে জোসেফের স্লোয়ারে মিড অফে হোল্ডারের হাতে ক্যাচ দেন।


সঙ্গী হারালেও ব্যাট হাতে দ্যূতি ছড়িয়ে যাচ্ছিলেন শেখর ধাওয়ান। ক্যারিয়ারের এগারতম সেঞ্চুরির পথে ছিলেন এ ওপেনার। কিন্তু বাজে শট খেলে ১৩ রানের আক্ষেপে পুড়েন ধাওয়ান। লেগ স্পিনার বিশুর সোজা বলে ফ্লিক করতে গিয়ে বল মিস করেন বাঁহাতি ওপেনার। আম্পায়ার কুমার ধর্মাসেনা তাকে আউট দেন। রিভিউ নিয়েও উইকেট বাঁচাতে পারেননি ৯২ বলে ৮ চার ও ২ ছক্কায় ৮৭ রান করা ধাওয়ান। তার ফিরে যাবার পর দ্রুতই ফিরেন যুবরাজ সিং। ৪ রানে ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডারের বলে আউট হন যুবরাজ।

বিরাট কোহলি ৩২ রানে ব্যাটিং করছিলেন। তার সঙ্গে ছিলেন ৯ রান করা মাহেন্দ্র সিং ধোনি। এরপর বৃষ্টিতে একটি বলও মাঠে গড়ায়নি। আগামী ২৫ জুন একই মাঠে সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে দুই দল। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৭/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়