ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আজ যশোর আসছেন প্রধানমন্ত্রী

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৮, ৩১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ যশোর আসছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, যশোর : আজ যশোর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সকালে বিমান বাহিনীর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে যোগদান করবেন তিনি। এরপর বিকেলে যশোর ঈদগাহ ময়দানে দলীয় জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। বর্তমান সরকারের মেয়াদে যশোরে এটাই হবে তার প্রথম জনসভা।

প্রথমে যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে জনসভার স্থান নির্ধারণ করা হলেও পরে তা স্থানান্তর করা হয় যশোর ঈদগাহ ময়দানে। সেখানে মঞ্চ তৈরির কাজ সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত যশোরবাসী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরের জনসভা থেকে যশোর মেডিক্যাল কলেজের একাডেমিক ভবন, কপোতাক্ষ নদ খনন উন্নয়ন কাজসহ দেড় ডজন উন্নয়ন কাজের উদ্বোধন করবেন। একই সঙ্গে যশোরের ভৈরব নদ সংস্কার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শেখ রাসেল জিমনেসিয়াম ভবন, টিএসসিসহ ডজন খানেক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

যশোর জেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছেন বলে জানিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার বেলা ১১টায় বিমান বাহিনীর রাষ্ট্রপতি কুচকাওয়াজে অংশগ্রহণ করবেন। এরপর বিকেল ৩টায় যশোর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন। প্রধানমন্ত্রী কার্যালয় থেকে পাঠানো সফরসূচিতে এসব তথ্য উল্লেখ করা হয়েছে।



রাইজিংবিডি/যশোর/৩১ ডিসেম্বর ২০১৭/বি এম ফারুক/ইভা 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়