ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুই ভাইকে কোপাল প্রতিপক্ষের লোকজন, নিহত ১

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ২৭ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 দুই ভাইকে কোপাল প্রতিপক্ষের লোকজন, নিহত ১

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাহবুর মোল্যা (২৯) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় তার বড় ভাই হাবিব মোল্যাকেও (৩২) কুপিয়ে আহত করা হয়।

শুক্রবার রাতে উপজেলার বাহারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাহবুর মোল্যা বাহারা গ্রামের সেকেন মোল্যার ছেলে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার বাহারা গ্রামের আবুল খায়ের মোল্যার সঙ্গে একই গ্রামের আফসার মোল্যার দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।

শুক্রবার বিকেলে আফসার মোল্যার সমর্থক দুই ভাই হাবিব মোল্যা ও মাহবুর মোল্যা আবুল খায়ের মোল্যার ছেলে সুজন মোল্যার কাছ থেকে মুরগি কেনে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে রাতে দুই ভাই হাবিব ও মাহবুর বাজার থেকে বাড়ি ফেরার সময় পথিমধ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা আবুল খায়ের মোল্যার ছেলে সুজন ও তার লোকজন তাদেরকে ধরে মুরগির খামারের মধ্যে নিয়ে যায়। সেখানে হাবিব ও মাহবুরকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়।

পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহবুর মোল্যাকে মৃত ঘোষণা করে। হাবিব মোল্যার অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করেছে। যে কোনো পরিস্থিতি সামাল দিতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের আটক করতে এলাকায় অভিযান চলছে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৭ জানুয়ারি ২০১৮/বাদল সাহা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়