ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চেলসিকে উড়িয়ে দিল ওয়াটফোর্ড

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৮, ৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেলসিকে উড়িয়ে দিল ওয়াটফোর্ড

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে বড় লজ্জা নিয়ে ফিরেছে জায়ান্ট ক্লাব চেলসি। নিজেদের মাঠে শক্তিশালী চেলসিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ওয়াটফোর্ড।

ভিকারেজ রোড স্টেডিয়ামে গতকাল রাতে চেলসিকে স্বাগত জানায় ওয়াটফোর্ড।চেনা মাঠে বর্তমান লিগ চ্যাম্পিয়ন চেলসিকে ছেড়ে কথা বলেনি ওয়াটফোর্ডের খেলোয়াড়রা। স্বাগতিকদের বড় জয়ে একটি করে গোল করেছেন ডেনি, জানমাত, দেউলোফিউ ও পেরেইরা। অন্যদিকে চেলসির হয়ে সান্তনাসূচক একটি গোল করেছেন দলটির তারকা খেলোয়াড় ইডেন হ্যাজার্ড।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে ওয়াটফোর্ড। ম্যাচের ৩০ মিনিটে মিডফিল্ডার বাকায়োকোর লাল কার্ডে ১০ দজনের দলে পরিণত হয় চেলসি। এরপর একজন কম নিয়ে খেলতে থাকা ব্লুজদের আরও চেপে ধরে ওয়াটফোর্ড। ম্যাচের ৪২ মিনিটে ডেনির গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

বিশ্রাম শেষে ম্যাচের ৮২ মিনিটে চেলসির তারকা ইডেন হ্যাজার্ড গোল করে দলকে সমতায় ফেরালে স্বস্তি আসে ব্লুজ শিবিরে। কিন্তু এর ২ মিনিট পরই ওয়াটফোর্ডের জানমাত গোল পেলে ২-১ ব্যবধানে পিছিয়ে পড়ে চেলসি। ৮৮ মিনিটে জেরার্ড দেউলোফিউ গোল করে চেলসিকে ম্যাচ থেকে ছিটকে ফেলেন। কয়েকদিন আগেই বার্সেলোনা থেকে ধারে খেলতে ওয়াটফোর্ডে যোগ দিয়েছিলেন তিনি। ম্যাচের যোগ করা সময়ে প্রথম মিনিটে চেলসির জালে শেষবারের মতো বল পাঠান পেরেইরা।

ইংলিশ লিগে বড় ব্যবধানে এ হারের পর ২৬ ম্যাচ শেষে ৫০ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ অবস্থানে রয়েছেন অ্যান্তেনিও কন্তের চেলসি। সমান ম্যাচে ৩০  পয়েন্ট নিয়ে টেবিলের একাদশতম অবস্থানে ওয়াটফোর্ড। আর একই ম্যাচ ব্যবধানে ৬৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।



রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়