ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

আজ থেকে ঢাকায় ‘ফাইনাল স্কোর’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-২১ ১২:১১:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২১ ২:০৪:৫০ পিএম
আজ থেকে ঢাকায় ‘ফাইনাল স্কোর’
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : পিয়ার্স ব্রসনানের কথা বলতেই সামনে চলে আসে জেমস বন্ড। জনপ্রিয় এই আইরিশ অভিনেতা ১৯৯৫-২০০২ সাল পর্যন্ত জেমস বন্ড সিরিজের চারটি সিনেমায় বন্ড চরিত্রে অভিনয় করেছিলেন। ‘গোল্ডেন আই’, ‘টুমরো নেভার ডাইজ’, ‘দ্য ওয়ার্ল্ড ইজ নট এনাফ’ এবং ‘ডাই অ্যানাদার ডে’ সিনেমাগুলো যারা দেখেছেন তাদেরকে ব্রসনানের সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার প্রয়োজন পড়ে না।

এই চারটি সিনেমাই বক্স অফিস মাত করেছিল। আর এই সাফল্যের মূল নায়ক ছিলেন পিয়ার্স ব্রসনান। হার্টথ্রব ইমেজ, দুর্দান্ত অ্যাকশন মিলিয়ে যে অনবদ্য পারফরম্যান্স দেখিয়েছেন তিনি, তাতে দর্শকের মানসপটে চিরস্থায়ী হয়ে গেছেন তিনি। জেমস বন্ডের ভূমিকায় অভিনয় করা অন্যতম সেরা একজন নায়ক হিসেবে বিবেচনা করা হয় তাকে।

অনেক আগেই বন্ড সিরিজ থেকে বিদায় নিয়েছেন পিয়ার্স ব্রসনান। তবে হলিউড থেকে সরে যাননি। একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। সর্বশেষ তাকে দেখা গেছে ‘মাম্মা মিয়া’ সিনেমায়। গত জুলাইয়ে মুক্তি পায় সিনেমাটি। দুই মাস না পেরুতেই নতুন সিনেমা নিয়ে আবারো দর্শকদের সামনে এসেছেন পিয়ার্স ব্রসনান। এবারের সিনেমার নাম ‘ফাইনাল স্কোর’। স্কট ম্যান পরিচালিত অ্যাকশনধর্মী এ সিনেমাটি গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। আজ শুক্রবার নগরীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ব্রসনান ছাড়াও এতে অভিনয় করেছেন প্রাক্তন রেসলিং তারকা  ডেভ বাতিস্তা।

সিনেমার গল্প দেখা যাবে, ফুটবল খেলা চলাকালীন জঙ্গিরা স্টেডিয়াম আক্রমণ করে। গ্যালারিতে থাকা ৩৫ হাজার দর্শকের প্রাণ বাঁচানোর চ্যালেঞ্জ আসে প্রাক্তন সেনা সদস্য মাইকেল নক্সের সামনে। তিনি কি পারবেন এই চ্যালেঞ্জ উৎরে যেতে! শ্বাসরুদ্ধকর এক ঘটনাপ্রবাহের মধ্য দিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি।



রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/শান্ত/মারুফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge