ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইউপি চেয়ারম্যান হত্যা: ৪ আসামি রিমান্ডে

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-২৪ ৪:০৮:৪০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৪ ৪:০৮:৪০ পিএম
ইউপি চেয়ারম্যান হত্যা: ৪ আসামি রিমান্ডে
Voice Control HD Smart LED

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক কে এম মোশাররফ হোসেন হত্যা মামলার চার আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুরে কালীগঞ্জ আমলি আদালত-২ এর বিচারক ও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ন কবির রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুরকৃত আসামিরা হলেন-কৃষ্ণনগর গ্রামের ফজর গাজীর ছেলে ইউপি সদস্য ফজলু গাজী, একই গ্রামের সুন্দর আলী তরফদারের ছেলে আব্দুল হামিদ, কালিকাপুর গ্রামের মৃত হাজির উদ্দীনের ছেলে রাজবুল হোসেন ও কৃষ্ণনগর গ্রামের চিত্ত ঘোষের ছেলে মন্টু ঘোষ।

এ মামলার তদন্ত কর্মকর্তা ও কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. রাজিব হোসেন জানান, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হত্যা মামলার এজাহার নামীয় চার আসামিকে আজ সাত দিনের রিমান্ডের আবেদন জানালে আমলি আদালত-২ এর বিচারক তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরো জানান, এ মামলায় এ পর্যন্ত মোট আট আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে প্রধান আসামি আব্দুল জলিল গাইন গত ১৫ সেপ্টেম্বর রাতে গণপিটুনিতে নিহত হয়। এর আগে অপর তিন আসামি মোজাফফর হোসেন, খোকন ঢালী ও রণজিত মন্ডল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করায় তারা জেল হাজতে রয়েছেন।

গত ৮ সেপ্টেম্বর রাতে কৃষ্ণনগর বাজারে যুবলীগ অফিসে বসে থাকাকালীন কে এম মোশাররফ হোসেনকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে।

এ ঘটনায় নিহত চেয়ারম্যানের মেয়ে সাদিয়া ইসলাম বাদী হয়ে গত ৯ সেপ্টেম্বর রাতে একই ইউপির সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আদুল জলিল গাইনকে প্রধান আসামি করে ১৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৪ সেপ্টেম্বর ২০১৮/এম.শাহীন গোলদার/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge