ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাইডার ইন্টারন্যাশনাল স্কুলের মিউজিক ফেস্ট অনুষ্ঠিত

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৬ ৯:৩৮:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৬ ৯:৩৮:৪৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে শিশুদের জন্য সবচেয়ে বড় ক্যাম্পাসের আন্তর্জাতিক মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান সাইডার ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক মিউজিক ফেস্ট অনুষ্ঠিত হয়েছে।

নগরীর বায়েজিদ টেকনিক্যাল এলাকার প্রতিষ্ঠিত স্কুলের ছাত্রছাত্রী ও অভিভাবকদের অংশগ্রহণে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত জমকালো আয়োজনে জুনিয়র স্কুল মিউজিক ফেস্ট অনুষ্ঠিত হয়। শিক্ষার্থী ও অভিভাবকরা আনন্দ ও উৎসবমুখর দিন কাটান।

মিউজিক ফেস্টের প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের তরুণ শিল্প উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ। স্কুলের অধ্যক্ষ জ্ঞানেশ চন্দ্র ত্রিপাটির স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয় মিউজিক ফেস্ট। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের উপাধ্যক্ষ নিতি ত্রিপাটি, আর্কিটেক্ট ও ইন্টেরিয়র ডিজাইনার শহীদ চৌধুরী, সঙ্গীত শিল্পি নীলা নাজ, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, বিদ্যালয়ের হেড অব হিউম্যান রিসোর্স নিয়াজুল হক প্রমুখ।

মিউজিক ফেস্টে স্কুলের বিভিন্ন শ্রেণীর ক্ষুদে শিক্ষার্থী ও অভিভাবকরা বাংলা, ইংরেজি, ফোক সঙ্গীত পরিবেশনের পাশাপাশি দেশাত্ববোধ ও দেশীয় সংস্কৃতি তুলে ধরে নৃত্য পরিবেশন করে। অতিথি শিল্পি হিসেবে গান পরিবেশ করেন নীলা নাজ আহমেদ রাজিব।

অভিভাবকদের মধ্যে গান পরিবেশন করেন এস এম ফয়সাল, শাহনুর হোসাইন, পারভেজ আহমেদ, শাহাদাত হোসাইন, ফারহানা শারমিন, মাইফুল আকতার, মাহবুবুর রহমান ও নাজামুল হক।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৬ সেপ্টেম্বর ২০১৮/রেজাউল/বকুল

Walton Laptop
 
     
Walton AC