ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেট সিক্সার্সে আসছেন ওয়ার্নার!

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেট সিক্সার্সে আসছেন ওয়ার্নার!

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরের ড্রাফট অনুষ্ঠিত আর দু’দিন পর। এরপরই জানা যাবে টি-টোয়েন্টি ক্রিকেটের বিশ্বসেরা তারকারা কে যাচ্ছেন কোন দলে। ড্রাফটের আগেই নিজেদের সমর্থকদের চমক দিতে ব্যস্ত ফ্র্যাঞ্জাইজিগুলো।

অস্ট্রেলিয়া দলের প্রাক্তন ক্রিকেটার ডেভিড ওয়ার্নার আসছেন বিপিএল ফ্র্যাঞ্জাইজি সিলেট সিক্সার্সে! নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিও ক্লিপসে এমন আভাসই দিয়েছে সিলেট সিক্সার্স।

অসি তারকা ওয়ার্নারের বিভিন্ন সময়ের ভিডিও ক্লিপস যুক্ত করে এর ক্যাপশনে সিলেট সিক্সার্স জানায়, ‘তিনি একজন নেতা। তিনি একজন বিধ্বংসী ক্রিকেটার। তিনি একজন মহা তারকা। সিলেট সিক্সার্সে কে আসতে যাচ্ছে নতুন মৌসুমে ধারণা করতে পারেন? সারা পৃথিবী কাঁপিয়ে এবার সিলেট সিক্সার্সে আসছে অসাধারণ ক্রিকেটার। যার চার-ছক্কার ফুলঝুরি যেমন কোটি ক্রিকেট ভক্তের মনে গেঁথে আছে, ঠিক তেমনি তার নেতৃত্বগুণ লাখো ক্রিকেটারের স্বপ্ন। কে এই ক্রিকেটার, যে আসছে কাঁপাতে এবারের বিপিএল সিজন ৬, সিলেট সিক্সার্সের পক্ষে খেলতে?’

অস্ট্রেলিয়া জাতীয় দলে এক বছরের জন্য নিষিদ্ধ হলেও বর্তমানে ঘরোয়া লিগগুলোতে দাপিয়ে খেলছে ওয়ার্নার। এবার সিলেট সিক্সার্সেও হয়েও আলো ছড়াতে পারেন তিনি। এরই মধ্যে জাতীয় দলের ওপেনার লিটন দাসকে নিজেদের আইকন ক্রিকেটার হিসেবে নিশ্চিত করেছে সিলেট। তবে চূড়ান্ড ড্রাফটের পরই বিশ্বসেরা তারকারা কে কোথায় জানা যাবে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ অক্টোবর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়