ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিয়ে করেছি কিন্তু…

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৯ ৪:২৮:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৯ ৬:২৫:২৪ পিএম

বিনোদন ডেস্ক : বিয়ে করেছেন ছোট পর্দার অভিনেতা এস এন জনি ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এ দুজনের বিয়ের ছবিসহ এমন খবর ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

শোবিজ অঙ্গনে বিয়ের মৌসুম চলছে। কয়েকদিন আগে বিয়ে করেছেন সিয়াম। তার পরপরই বিয়ের ঘোষণা দিয়েছেন শবনম ফারিয়া ও মুমতাহিনা টয়া। এরই মধ্যে জনি-মেহজাবিনের বিয়ের খবর অনেককেই ভাবিয়ে তুলেছে।

বিষয়টি জানতে যোগাযোগ করা হয় অভিনেতা এস এন জনির সঙ্গে। মুঠোফোনে রাইজিংবিডিকে তিনি বলেন, ‘‘বিয়ে করেছি কিন্তু নাটকের শুটিংয়ে। আসলে দৃশ্যটি ‘বদনাম’ নাটকের। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নাটকটি।’’

দর্শকের উদ্দেশ্যে জনি বলেন, ‘দর্শকদের আনন্দ দেওয়াই আমাদের কাজ। বিষয়টি নিয়ে দর্শক আনন্দ পাচ্ছেন। আসলে বিষয়টি নিয়ে সবাই মজা নিচ্ছেন। এটা যে নাটকের কাজ সেটা বোধহয় সবাই বুঝতে পারছেন। আর বিয়ে হলে তো একটি ছবিতে সীমাবদ্ধ থাকবে না আরো ছবি থাকত।’

রোমান্টিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বদনাম’ নাটকটি। এর গল্পে দুই পরিবারের সদস্যদের সম্মতিতেই মেহজাবিন-জনির বিয়ে হয়। তবে গল্পে বেশ কিছু টুইস্ট রয়েছে যা এখনি বলতে নারাজ অভিনেতা জনি। এজন্য দর্শকদের নাটকটি দেখার অনুরোধ করেন তিনি।

নাটকটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। গত ১০-১৩ ডিসেম্বর নগরীর উত্তরা ও নতুন বাজারের বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বিশ্ব ভালোবাসা দিবসে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge