ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডরপের বার্ষিক কর্মসূচি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ৫ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডরপের বার্ষিক কর্মসূচি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বেসরকারি সংস্থা ডরপের  বার্ষিক কর্মসূচি পর্যালোচনা সভা শনিবার রাজধানীর শেওড়াপাড়াস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সংস্থাকে ভালোভাবে জানা এবং সকল প্রকল্পের কার্যক্রম সম্পর্কে অভিজ্ঞতা অর্জনের মাধ্যমে নিজেকে সমৃদ্ধ করার লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানটি সঞ্চালনা ও সমন্বয় করেন গবেষণা পরিচালক মোহাম্মদ যোবায়ের হাসান।

দিনব্যাপী অনুষ্ঠানে বিভিন্ন পর্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও ডরপের চেয়ারম্যান মো. আজহার আলী তালুকদার, ডরপের প্রতিষ্ঠাতা এবং গুসি আন্তর্জাতিক শান্তি পুরস্কার বিজয়ী এ এইচ এম নোমান, দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক রফিকুল আনোয়ার, ডরপের অর্থ ও প্রশাসন পরিচালক মো. হায়দার আলী খান, ঋণ কর্মসূচির পরিচালক অক্ষয় কুমার নাথ, সমন্বয়কারী ইলিয়াস আলী, পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের টিম লিডার মো. আফতাব-উল-আলম, মো. আমির খসরু, রুবিনা ইসলাম, শৌল বৈরাগী প্রমূখ।

বার্ষিক কর্মসূচি পর্যালোচনা সভায় ডরপ বাস্তবায়িত বিভিন্ন প্রকল্পের লক্ষ্যিত জনগোষ্ঠীর অর্জন, চ্যালেঞ্জ, ৫ বছরের কর্মকৌশল পরিকল্পনাবিষয়ক আলোচনা হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে নতুন বছরের নতুন অতিথি হিসেবে ডরপের পক্ষ থেকে দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক রফিকুল আনোয়ারের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।



রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৯/হাসান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়