ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তিনগুণ বেশি বেতনে মেসিকে চেয়েছিল সিটি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ১৪ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিনগুণ বেশি বেতনে মেসিকে চেয়েছিল সিটি

ক্রীড়া ডেস্ক : ২০১৬ সালে কোচ হিসেবে পেপ গার্দিওলাকে নিয়োগ দিয়েছিল ম্যানচেস্টার সিটি। বার্সেলোনার প্রাক্তন কোচ গার্দিওলাকে নিয়োগ দেওয়ার পর বর্তমান সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসিকে চেয়েছিল সিটি। বার্সার চেয়ে তিনগুণ বেশি বেতনে মেসিকে প্রস্তাব দেওয়া হয়েছিল বলে জানিয়েছেন ম্যানসিটি চেয়ারম্যান খালদুন আল মুবারক।

সম্প্রতি স্প্যানিশ এক গনমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে মেসিকে এমন লোভনীয় প্রস্তাব দেওয়ার কথা জানিয়েছেন খালদুন। এ প্রসঙ্গে ম্যানসিটি চেয়ারম্যান বলেন, ‘আমরা গার্দিওলাকে তার (মেসি) সঙ্গে কথা বলতে বলেছিলাম। আমরা তাকে বার্সার চেয়ে তিনগুণ বেশি বেতনের প্রস্তাব দিয়েছিলাম। তবে মেসি সেই প্রস্তাব গ্রহণ করেননি।’

স্প্যানিশ কোচ পেপ গার্দিওলার অধীনে বার্সেলোনায় মোট চারটি মৌসুম খেলেছিলেন মেসি। ওই সময়ে দুটি চ্যাম্পিয়নস লিগসহ মোট ১৪টি শিরোপা জিতে বার্সা। ম্যানসিটির কর্তাব্যক্তিরা ভেবেছিলেন, গার্দিওলার সঙ্গে ভালো সম্পর্ক থাকায় হয়তো তার প্রস্তাবে সাড়া দিতে পারেন মেসি। কিন্তু শৈশবের ক্লাবের প্রতি ভালোবাসার কথা জানান দিতে আরবীয় ধনকুবেরদের লোভনীয় প্রস্তাবও টলাতে পারেনি মেসিকে।

বার্সার জার্সিতে চলতি মৌসুমে দারুণ ফর্মে রয়েছেন মেসি। সব প্রতিযোগিতায় এবারের মৌসুমে এ পর্যন্ত ১১ গোল করেছেন। এছাড়া সতীর্থদের ৫ গোলে ভূমিকা ছিল তার। বর্তমান চুক্তি অনুয়ায়ী ২০২১ সাল পর্যন্ত কাতালান ক্লাবটির সঙ্গে থাকার কথা রয়েছে মেসির।



রাইজিংবিডি/ঢাকা/১৪ অক্টোবর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়