ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন বৃহস্পতিবার শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন বৃহস্পতিবার শুরু

সংবাদ সম্মেলনের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ব্ল্যাকবোর্ড-এর আয়োজনে বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৭’।

আগামী ৯ থেকে ১১ মার্চ তিন দিনের এই আসর বসবে পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে। সংবাদপত্র, টেলিভিশন, রেডিও এবং অনলাইন পোর্টালসহ সব ধরনের সংবাদমাধ্যমের কর্মীরা এই আয়োজনে অংশ নিতে যাচ্ছেন।

এই প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার অলিম্পিক ভবনের ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের যুগ্ম সচিব মো. গোলাম আজিজ জিলানি, কেপিসি পেপার প্যাকের স্বত্ত্বাধিকারী কাজি সাজিদুর রহমান ও টুর্নামেন্টের সমন্বয়কারী বোরহান আজাদসহ অন্যান্যরা।



সংবাদ সম্মেলনে জানানো হয় প্রায় ৩০টি মিডিয়া হাউজের অর্ধশতাধিক দল ‘ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য নাম নিবন্ধন করেছে। নারী ও পুরুষ বিভাগে একক, দ্বৈত ও মিশ্র দ্বৈতে টুর্নামেন্টের খেলা হবে। ৫ টি ক্যাটাগরির মধ্যে প্রতিজন খেলোয়াড় সর্বোচ্চ দুটি ক্যাটাগরিতে অংশগ্রহণ করতে পারবেন।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানারআপ খেলোয়াড়দের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। প্রত্যেক ম্যাচের বিজয়ীদের জন্যও থাকবে পুরস্কার। এ ছাড়া টুর্নামেন্টে অংশ নেওয়া প্রত্যেক খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হবে।

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ব্ল্যাকবোর্ড-এর আয়োজনে এই টুর্নামেন্টে সহযোগিতা করছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন।

টুর্নামেন্টের উদ্বোধনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার। আর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি।



রাইজিংবিডি/ঢাকা/৭ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়