ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কোহলির মতো হতে চান পাকিস্তানের বাবর

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ১৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোহলির মতো হতে চান পাকিস্তানের বাবর

বাবর আজম

ক্রীড়া ডেস্ক : তার সঙ্গে বিরাট কোহলির কোনো সাদৃশ্য নেই। খেলার ধরনও এক নয়। কিন্তু পাকিস্তানের উঠতি প্রতিভাবান ব্যাটসম্যান বাবর আজমের স্বপ্ন, তিনি ভারতীয় অধিনায়কের মতো পারফরমার হতে চান।

বর্তমানে লাহোরে পাকিস্তান দলের অনুশীলন ক্যাম্পে আছেন বাবর। সামনেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। তার আগে তিনি জানিয়ে দিলেন, হতে চান কোহলির মতো, ‘আমি কোহলির মতো খেলি না। আমাদের স্টাইল ভিন্ন। কিন্তু আমিও তার মতো সফল পারফরমার হতে চাই। দলের ভালো পারফরম্যান্সে আমি অবদান রাখতে চাই। যখন প্রয়োজন, তখন আমি সবচেয়ে বেশি রান করতে চাই।’

বাবরের ব্যাটিং গড় বেশ দারুণ। ২৩টি ওয়ানডেতে গড় ৫৩। আছে চারটি সেঞ্চুরি। ৪টি টি-টোয়েন্টিতে গড় ১১৬। টেস্ট খেলেছেন ৪টি। ২২ বছর বয়সি এই ব্যাটসম্যান জানালেন, দলের সিনিয়র ক্রিকেটার যেমন মিসবাহ-উল-হক ও ইউনিস খান যখন অবসর নেবেন, তখন তিনি দলে সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করতে চান।

‘আমি পথচলা শুরু করে দিয়েছি। এখনো অনেক শেখার বাকি। আমি যে কোনো জায়গায় ব্যাট করার জন্য তৈরি। আর এর জন্য আমি বিশ্বমানের পারফরমারদের থেকে প্রেরণা নিতে চাই’- বলেন বাবর।

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ মিকি আর্থারও বাবরকে বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলির সঙ্গে তুলনা করেন।

তথ্যসূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়