ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দলবদলের আবেদনপত্র জমা দিলেন কুতিনহো

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০০, ১১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দলবদলের আবেদনপত্র জমা দিলেন কুতিনহো

ক্রীড়া ডেস্ক : নেইমার ক্লাব ছাড়ার পর আক্রমণভাগে নির্ভরযোগ্য কাউকে খুঁজছে বার্সেলোনা। ইংলিশ লিগের ক্লাব লিভারপুলের ফিলিপ কুতিনহোকে চাইছে কাতালান ক্লাবটি।

বার্সেলোনার কয়েক দফা প্রস্তাবের পর লিভারপুল কর্তৃপক্ষ জানিয়েছে কুতিনহো বিক্রির জন্য নয়। ক্লাবের পক্ষ থেকে অফিসিয়াল বক্তব্যের ঘন্টা খানেক পর কুতিনহো ট্রান্সফারের জন্য আবেদনপত্র জমা দিয়েছেন আনফিল্ডের ক্লাবটির কাছে।

কুতিনহোর জন্য ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। তবে বার্সেলোনার এমন প্রস্তাব ফিরিয়ে দিয়েছে অলরেডসরা। ইনজুরির কারণে ইংলিশ লিগে ওয়াটফোর্ডের বিপক্ষে লিভারপুলের হয়ে মৌসুমের প্রথম ম্যাচে খেলতে পারবেন না ২৫ বছর বয়সি এ তারকা।

গত শুক্রবার থেকে লিভারপুলের হয়ে কোনো অনুশীলনে অংশ নিচ্ছে না কুতিনহো। ইনজুরির কারণে আগামীকালের ম্যাচের পর আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে হফেনহেইমের বিপক্ষে প্লে-অফ ম্যাচেও ব্রাজিলিয়ান এ তারকাকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

গত মৌসুমে লিভারপুলের হয়ে ৩১ ম্যাচ খেলে ১৩টি গোল করেছেন কুতিনহো। আনফিল্ডের ক্লাবটির কাছে দলবদলের আবেদনপত্র জমা দেওয়ায় আবারও নড়েচড়ে বসতে পারে তার প্রতি আগ্রহী ক্লাব বার্সেলোনা।



রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়