ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শ্রীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৪, ৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুর রব হাওলাদার (৩৫) নামের এক আন্তঃজেলা ডাকাত নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত সোয়া রাত ৩টার দিকে শ্রীপুর উপজেলার পটকা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এক এসআইসহ তিন পুলিশ আহত হয়েছেন।

পুলিশের দাবি, গুলি বিনিময়ের সময় ডাকাতদের গুলিতেই ডাকাত রব হাওলাদারের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগানসহ পাঁচটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহত আবদুর রব হাওলাদার শরীয়তপুরের গোসাইরহাট থানার শিবপুর গ্রামের আদুর রাজ্জাক হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, বিস্ফোরক, চাঁদাবাজি ও অস্ত্রসহ ১৬টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

শ্রীপুর থানার এসআই শহিদুল মোল্লা ও ডিউটি অফিসার এএসআই জয়নাল আবেদীন জানান, উপজেলার পটকার ভুঁইয়ার টেক এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। রাত্রিকালীন ডিউটিতে থাকা অবস্থায় তিনিসহ (এসআই শহিদুল ইসলাম মোল্লা) পুলিশের একটি দল রাত সোয়া ৩টার দিকে ওই এলাকায় গেলে ডাকাতরা পুলিশের গাড়িতে হামলা করে। পুলিশ ডাকাতদের ধরতে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ পর্যায়ে দিগবিদ্বিগ ছোটাছুটি করে ডাকাতরা পালাতে থাকে ও গুলি ছুড়ে। পরে ঘটনাস্থলে রব হাওলাদারকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ আরো জানায়, ডাকাতদের গুলিতেই ডাকাত রব হাওলাদার নিহত হয়েছেন। ঘটনাস্থলে একটি পাইপগান, একটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল ও দাসহ দেশীয় অস্ত্র পাওয়া যায়। এ ঘটনায় এসআই শহিদুল মোল্লা, কনস্টেবল মোস্তাফিজ ও আনসার সদস্য সুভাষ আহত হন।

নিহত ডাকাত রব হাওলাদারের বিরুদ্ধে শ্রীপুর ও শরীয়তপুরসহ বিভিন্ন থানায় ডাকাতির নয়টি, ডাকাতির প্রস্তুতির দুটি, বিস্ফোরক তিনটি, অস্ত্র আইনে দুটিসহ মোট ১৬টি মামলা রয়েছে।

 

 

রাইজিংবিডি/গাজীপুর/৭ মার্চ ২০১৮/হাসমত আলী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়