ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৪, ১২ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছে।  

আজ সোমবার ভোরে উপজেলার আলীরটেক এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ব্যাব অভিযান চালালে ‘বন্দুকযুদ্ধ’ হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, ভোর রাতে আলীরটেক এলাকায় ধলেশ্বরী নদীতে নৌ-ডাকাত জিল্লুর বাহিনী একটি জাহাজে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর দল ঘটনাস্থলে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাত সর্দার জিল্লুরসহ দুই ডাকাত গুলিবিদ্ধ হলে অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ দুই ডাকাতকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় র‌্যাব-১১ এর ডিএডি ইন্সপেক্টর জহিরুল ইসলাম এবং সৈনিক জামাল আহত হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে র‌্যাব এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পলাতক অন্য ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১২ মার্চ ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়