ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

ঈশ্বর চাননি আমরা বাদ পড়ি : মেসি

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৭ ৫:০৩:১০ এএম     ||     আপডেট: ২০১৮-০৬-২৭ ৩:২৯:২২ পিএম
জয়ের পর লিওনেল মেসি

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের শেষ ষোলোয় উঠতে গ্রুপের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনাকে জিততেই হতো। পাশাপাশি তাকিয়ে থাকতে হয়েছে গ্রুপের অন্য ম্যাচটার দিকেও। দুটির ফলই আর্জেন্টিনার পক্ষে গেছে। ম্যাচ শেষে আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি জানালেন, তাদের বিশ্বাস ছিল ঈশ্বর তাদের পাশেই থাকবেন।

সেন্ট পিটার্সবার্গে গ্রুপের শেষ ম্যাচে মঙ্গলবার নাইজেরিয়াকে ২-১ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। অন্য ম্যাচে ক্রোয়েশিয়া আইসল্যান্ডকে একই ব্যবধানে হারানোয় দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয়েছে মেসিদের। ক্রোয়েশিয়া-আইসল্যান্ড ম্যাচ ড্র হলেও নকআউট পর্বে উঠত আর্জেন্টিনা।

প্রথম দুই ম্যাচে নিষ্প্রভ থাকা মেসিই ১৪ মিনিটে এগিয়ে দিয়েছিলেন আর্জেন্টিনাকে। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে সেটি শোধ দেয় নাইজেরিয়া। ৮৬ মিনিটে মার্কোস রোহোর গোল আর্জেন্টিনাকে এনে দেয় নকআউট পর্বের টিকিট।

ম্যাচ শেষে মেসি বলেছেন, ‘আমি জানতাম ঈশ্বর আমাদের সঙ্গে আছেন, তিনি চাননি আমরা বাদ পড়ি। এই ম্যাচ জয়ের ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী ছিলাম। যেভাবে জিতলাম, তা অসাধারণ। এই জয় আমাদের প্রাপ্য ছিল।’

পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদও জানালেন আর্জেন্টিনা অধিনায়ক, ‘এখানে এবং আর্জেন্টিনা থেকেও যারা সমর্থন জুগিয়ে গেছে তাদের সবাইকে ধন্যবাদ। জাতীয় দলের জার্সিটা সবকিছুর ওপরে।’

শেষ ষোলোয় আগামী শনিবার কাজানে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে খেলবে দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৮/পরাগ 

Walton Laptop
 
     
Walton