ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

১৯তম দিনের বিজয়ী গোপালগঞ্জের সাদিয়া

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ৭ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৯তম দিনের বিজয়ী গোপালগঞ্জের সাদিয়া

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালীন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ১৯তম দিনের সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। তিনি হলেন গোপালগঞ্জের সাদিয়া রহমান।

পেশায় স্কুল শিক্ষিকা সাদিয়া রহমান বিজয়ী হয়ে ভীষণ খুশি, ‘অনেক আনন্দ লাগছে। আমি অনেক জায়গায়ই কুইজে অংশ নিয়েছি। কিন্তু কখনো বিজয়ী হইনি। এবারই প্রথম। তাই আনন্দটাও বেশি। ভাষায় প্রকাশ করতে পারব না। আমাকে বিজয়ী নির্বাচন করায় আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।’

বিশ্বকাপের সাদিয়া রহমান ব্রাজিলের সমর্থক ছিলেন। ব্রাজিল কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলেও সেলেকাওদের পারফরম্যান্সে সন্তুষ্ট তিনি। তার মতে ভালো খেলে হেরে যাওয়ায় কষ্ট পাননি তিনি।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সেজন্য আপনাকে রাইজিংবিডি ডটকমের নির্দিষ্ট লিঙ্কে () গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ জুলাই ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়