ঢাকা, মঙ্গলবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

২৫তম দিনের বিজয়ী ময়মনসিংহের যারিফ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১২ ৪:২৬:০৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৪ ৩:২৩:২৯ পিএম

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালীন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ২৫তম দিনের (০৮.০৭.১৮) সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছে ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। সে হল ময়মনসিংহের অনন্য যারিফ আকন্দ।

চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এই শিক্ষার্থী বিজয়ী হয়ে ভীষণ খুশি, ‘খুবই ভালো লাগছে। অনেকদিন আগে একবার কুইজে অংশ নিয়ে বিজয়ী হয়েছিলাম। এরপর আর হইনি। এবার আবার বিজয়ী হলাম। ধন্যবাদ আপনাদের।’

যারিফ বিশ্বকাপে আর্জেন্টিনাকে সমর্থন দিয়েছিল। আর্জেন্টিনা শেষ ষোলো থেকে বিদায় নেওয়ায় সে বেশ কষ্ট পেয়েছে। তবে আশা করছে ভবিষ্যতে ভালো খেলে শিরোপা জিতবে তার সমর্থিত দল।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সেজন্য আপনাকে রাইজিংবিডি ডটকমের নির্দিষ্ট লিঙ্কে (http://www.risingbd.com/worldcupquiz) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC