ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্ত্রীর অভিনয়ের প্রশংসা করলেন বিরাট

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৩, ২৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর অভিনয়ের প্রশংসা করলেন বিরাট

বিনোদন ডেস্ক : ভালোবেসে ঘর বেঁধেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। কিছুদিন আগে প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করলেন এই দম্পতি।

শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘জিরো’। গত শুক্রবার ভারতে ৪ হাজার ৩৮০ ও ভারতের বাইরে ১ হাজার ৫৮৫ পর্দায় সিনেমাটি মুক্তি পায়। শুরু থেকে নানা কারণে আলোচিত সিনেমাটি বক্স অফিসেও আলোচনার জন্ম দিয়েছে। মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছ থেকেও মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ‘জিরো’। এবার সিনেমাটিতে স্ত্রী আনুশকার অভিনয়ের প্রশংসা করলেন বিরাট কোহলি।

এক টুইট বার্তায় বিরাট কোহলি লিখেন, ‘‘জিরো’ সিনেমাটি দেখে আমার ভালো লেগেছে। আমি খুব উপভোগ করেছি। প্রত্যেক শিল্পী তার জায়গায় ভালো করেছেন। তবে আনুশকা শর্মার অভিনয় বেশি ভালো লেগেছে। কারণ এই চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং ছিল। আর এ চরিত্রে আনুশকা অসাধারণ অভিনয় করেছে।’’

‘জিরো’ সিনেমাটিতে একজন খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তার চরিত্রের নাম বাউয়া সিং। সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত আফিয়া নামের এক নারীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা যাবে ফিল্ম সুপারস্টার ববিতা কুমারী চরিত্রে। ‘জব তক হ্যায় জান’ সিনেমার পর আবারো একসঙ্গে অভিনয় করেছেন এই তিন জন।

সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ডিসেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়