ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

‘ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ানোর মতলবে আছে’

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ২৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ানোর মতলবে আছে’

নোয়াখালী প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসলে বিএনপি ও ঐক্যফ্রন্ট জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর মতলবে আছে।

সোমবার বিকেলে নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নুর মিয়া বেপারির হাট বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচন কমিশন, পুলিশ, প্রশাসনকে বিতর্কিত করেছে। এখন সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করছে। সেনাবাহিনী দেশের জাতীয় সম্পদ, তাই সেনাবাহিনীকে বিতর্কের ঊর্ধ্বে রাখতে হবে।

বিএনপির নেতা মওদুদ আহমদের গাড়িতে হামলার বিষয়ে তিনি বলেন, মওদুদ আহমদ নিজের গাড়ি বাড়িতে রেখে ভাড়া গাড়ি নিয়ে ঘুরে বেড়ান। তিনি গাড়িতে নিজের লোক দিয়ে হামলা করে আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছেন। আওয়ামী লীগের লোকজন যদি হামলা করে, তার প্রমাণ পেলে তাদের আইনের আওতায় আনা হবে।

এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।




রাইজিংবিডি/নোয়াখালী/২৪ ডিসেম্বর ২০১৮/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়