ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

২৫ লাখ টাকা দিয়েও আমেরিকা যাওয়া হলো না আরমানের

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ১৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২৫ লাখ টাকা দিয়েও আমেরিকা যাওয়া হলো না আরমানের

আরমান শেখ

নোয়াখালী প্রতিনিধি : দালালকে ২৫ লাখ টাকা দিয়ে স্বপ্নের আমেরিকা যাওয়া হলো না বাংলাদেশি যুবক আরমান শেখের (২২)। 

সোমবার ভোরে পানামা খালে মারা যান আরমান। তার মরদেহ বর্তমানে ইমিগ্রেশন ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে।

আরমান শেখ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের এনামুল হকের ছেলে। আরমানের সঙ্গে থাকা তার ভগ্নিপতি শাহেদ কামাল সুজন বিষয়টি নিশ্চিত করেছেন।

আরমান শেখের বড় ভাই রাসেল বলেন, তিন ভাই ও তিন বোনের মধ্যে আরমান শেখ সবার ছোট। আরমানকে আমেরিকায় পাঠানোর জন্য মৌলভীবাজারের কুলাউড়ার এক দলাল প্রায় ২৫ লাখ টাকা দেওয়া হয়। ৬ মাস আগে আরমানকে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে ওমানে নেওয়া হয়। সেখান থেকে আফ্রিকায় নেওয়া হয়। পরে তাকে আমেরিকা নেওয়ার জন্য একবার বিমানের টিকিট কাটানো হয়। কিন্তু সেখানকার বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে ফেরত পাঠায় আফ্রিকায়।

রাসেল বলেন, ‘আরমানের সঙ্গে সর্বশেষ গত মাসের ২৬ তারিখ কথা হয়। এ সময় আরমান বলে, ভাইয়া মেক্সিকোর একটি নদীর পাড়ে আছি। কিছুক্ষণের মধ্যে নদী পাড়ি দিবো। আমার সঙ্গে আরো ৪ জন আছে। নদী পাড়ি দেওয়ার পর পুলিশের হাতে ধরা পড়লে কয়েকদিন জেলে থাকতে হবে। ১০-১২ দিন পর আবার ফোন দিব। আমার ভাই আর ফোন দেয়নি। এখন শুনতে পাচ্ছি আমার ভাই নদীতে মারা গেছে।’

তিনি আরো বলেন, অনেক টাকা ঋণ করে ছোট ভাইকে আমেরিকায় পাঠিয়েছিলাম। কিন্তু  ভাইয়ের মৃত্যুতে পরিবারে সব আশা শেষ হয়ে গেছে।


রাইজিংবিডি/নোয়াখালী/১৩ ফেব্রুয়ারি ২০১৭/মাওলা সুজন/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়