ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও: আসামির আত্মসমর্পণ

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৮, ১৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও: আসামির আত্মসমর্পণ

প্রধান আসামি সম্রাট মন্ডল

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের ঘটনার পলাতক আসামি সজল বিশ্বাস আদালতে আত্মসমর্পণ করেছেন।

এর আগে পুলিশ এ মামলার প্রধান আসামি সম্রাট মন্ডলকে আদালতে হাজির করে।

আদালতে পুলিশ দুই আসামির বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন জানালে বিজ্ঞ বিচারক রিমান্ড আবেদন শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেছেন। পরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান ও মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক রনী কুমার সাহা জানান, আজ সোমবার দুপুরে ওই মামলার অন্যতম আসামি সজল বিশ্বাস আদালতে আত্মসমর্পণ করেন। পরে সম্রাট মন্ডল ও সজল বিশ্বাসকে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। বিজ্ঞ বিচারক দুই আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন এবং বৃহস্পতিবার শুনানির দিন ধার্য করেছেন।  

তিনি জানান, ওই স্কুলছাত্রী আদালতে জবানবন্দি দিয়েছেন।

গত ৫ ফেব্রুয়ারি রাতে ওই স্কুলছাত্রী বাথরুমে যাওয়ার জন্য ঘরের বাইরে বের হলে একই গ্রামের সম্রাট মন্ডল, তার সহযোগী সজল বিশ্বাস ও মিঠু বসু তাকে জোর করে বিবস্ত্র করে তা বৈদ্যুতিক আলোয় মোবাইলে ভিডিও ধারণ করেন। ওই ছাত্রী সম্রাটের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে না তুললে তারা ওই ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। ওই ছাত্রী নিজের ও পরিবারের সম্মান নষ্টের ভয়ে পরের দিন ৬ ফেব্রুয়ারি সকালে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

এ ঘটনার প্রধান আসামি সম্রাট মন্ডলকে গত শনিবার রাতে কোটালীপাড়া উপজেলার হরিণাহাটি এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৩ ফেব্রুয়ারি ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়