ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুই দল গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ১৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই দল গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে বিবাদমান দুই দল গ্রামবাসীর সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এক যুবক নিহত হয়েছে।

নিহত যুবকের নাম শারফিন মিয়া (১৮)। এ সময় চারজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার চরাঞ্চলের বাঁশগাড়ী গ্রামে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের পর থেকে এলাকায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। 

নিহত শারফিন ব্রা‏হ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সলিমগঞ্জ গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি বোনের বাড়িতে বেড়াতে গিয়ে কৌতূহলবশত সংঘর্ষস্থলে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাশঁগাড়ী এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বর্তমান ইউপি চেয়ারম্যান সিরাজুল হক ও সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত এক সপ্তাহ ধরে দুইপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। বুধবার সকাল থেকে দুইপক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পাঁচজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে ইউপি সদস্যসহ আটজনকে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নরসিংদী সদর ও জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শারফিনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংঘর্ষের পর থেকে এলাকায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল্লাহ ও নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিউর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। 



রাইজিংবিডি/নরসিংদী/১৯ এপ্রিল ২০১৭/গাজী হানিফ মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়