ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১৩ কোটি টাকা ব্যয়ে জেলা আ.লীগের নিজস্ব ভবন

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ১৩ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৩ কোটি টাকা ব্যয়ে জেলা আ.লীগের নিজস্ব ভবন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে রাজশাহী জেলা আওয়ামী লীগের আধুনিক নিজস্ব কার্যালয়।

১০ কাঠা জমির ওপর ছয় তলার এই ভবন নির্মাণের জন্য ইতোমধ্যেই নকশা তৈরি করা হয়েছে। জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির আগামী সভায় নির্মাণ কাজ উদ্বোধনের দিন নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন জেলার সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ।

তিনি জানান, নিচ তলায় গাড়ির গ্যারেজসহ অভ্যর্থনা কক্ষ থাকবে। দ্বিতীয় ও তৃতীয় তলায় জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর অফিস থাকবে। আর চতুর্থ ও পঞ্চম তলা মিলে হবে হল রুম। আসবাবপত্রসহ এই ভবন নির্মাণ করতে প্রায় ১৩ কোটি টাকা ব্যয় ধরা হয়েছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই ভবনটি উদ্বোধনের পরিকল্পনা রয়েছে বলে জানান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ।

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক জেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় নির্মাণের জন্য রাজশাহী নগরের বাইপাস এলাকায় কোটি টাকা মূল্যের ১০ কাঠা জমি দান করেন।

এটি হবে রাজশাহীতে আওয়ামী লীগের তৃতীয় নিজস্ব কার্যালয়। রাজশাহীতে দলের প্রথম নিজস্ব কার্যালয় নির্মাণ করে মহানগর আওয়ামী লীগ। এরপর বাগমারায় সংসদ সদস্য এনামুল হকের ব্যক্তিগত উদ্যোগে নির্মাণ করা হয় উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় ও বঙ্গবন্ধু কমপ্লেক্স।

 

 

রাইজিংবিডি/রাজশাহী/১৩ জুলাই ২০১৭/তানজিমুল হক/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়