ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ই-কমার্স পেমেন্টস বিষয়ে সেমিনার

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৩ ৮:৩০:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৩ ৮:৩০:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার ও ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) ও মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ও ইন্ডাস্ট্রি (এমসিসিআই) এর ই-কমার্স পেমেন্টস ও লজিস্টিকস বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে এ সেমিনার হয়। ই-কমার্সের প্রসারে মূল প্রতিবন্ধকতা, ই-কমার্স ইকোসিস্টেমে বিনিয়োগের উপায় এবং প্রাসঙ্গিক বিষয়ে প্রণীত আইনের ওপরে সেমিনারে আলোচনা হয়। সেমিনারের পৃষ্ঠপোষকতায় ছিল মাস্টারকার্ড, এসএসএল ওয়্যারলেস এবং টেকনোহ্যাভেন।

সেমিনারে বক্তারা বলেন, বাংলাদেশ ই-কমার্সের দিকে এগিয়ে যাচ্ছে। মাস্টারকার্ড ও বেসিসের সাথে এমসিসিআই এই ধরনের সেমিনার আয়োজন করতে পেরে আনন্দিত।

সেমিনারে বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস এম মনিরুজ্জামান, বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার, এমসিসিআই এর সহসভাপতি গোলাম মাইনুদ্দিন, টেকনোহ্যাভেন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং বেসিসের প্রাক্তন সভাপতি হাবিবুল্লাহ এন করিম, বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, এমসিসিআই এর কার্যনির্বাহী পরিষদের সদস্য রুবাইয়াত জামিল।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুলাই ২০১৭/মামুন খান/সাইফ

Walton Laptop