ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে চট্টগ্রামে মিলাদ ও দোয়া

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ১৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে চট্টগ্রামে মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ওয়ালটন গ্রুপের সদ্যপ্রয়াত চেয়ারম্যান এস এম নজরুল ইসলামের মৃত্যুতে চট্টগ্রামে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের উদ্যোগে নগরীর আগ্রাবাদ ওয়ালটন প্লাজায় এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ওয়ালটনের চট্টগ্রাম (পশ্চিম) জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, এরিয়া ম্যানেজার (পূর্ব) ফাহাদ আহাম্মেদ,  রাইজিংবিডির নিজস্ব প্রতিবেদক রেজাউল করিম, ওয়ালটনের আগ্রাবাদ প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহিন, নেভি গেইট প্লাজার ব্যবস্থাপক আবদুল মজিদ, লালখান বাজার প্লাজার ব্যবস্থাপক রাহাত খান সুমন, চকবাজার প্লাজার ব্যবস্থাপক জাকির হোসেন, জিইসি মোড় প্লাজার ব্যবস্থাপক রকিবুল হুদা, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মহিউদ্দিন, হালিশহর প্লাজার ব্যবস্থাপক জহিরুল ইসলাম, স্টেশনরোড প্লাজার ব্যবস্থাপক জয়পাল বড়ুয়া, চাক্তাই প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ হোসাইন।



মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ হোসাইন। মিলাদ ও দোয়া মাহফিলে ওয়ালটন গ্রুপের প্রয়াত চেয়ারম্যান এস এম নজরুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করা হয়।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৯ ডিসেম্বর ২০১৭/রেজাউল করিম/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়