ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ইজিয়ারে নতুন ফিচার কোয়েস্ট

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ১০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইজিয়ারে নতুন ফিচার কোয়েস্ট

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : রাইড শেয়ারিং অ্যাপ ইজিয়ারে প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নিত্যনতুন সব ফিচার। সে ধারাবাহিকতায় এবার যুক্ত হলো কোয়েস্ট ফিচার। ১০ জানুয়ারি থেকে এই সেবা পাবেন ইজিয়ারের সকল ড্রাইভ পার্টনাররা।

গুগল প্লে স্টোর যে কেউ Ezzyr Drive অ্যাপটি ডাউনলোড করে রেজিস্ট্রেশন করতে পারবেন। ড্রাইভ পার্টনারদের সুবিধায় ইজিয়ারে যুক্ত হয়েছে নতুন এই সেবা। রেজিস্ট্রেশনের পর ড্রাইভ পার্টনাররা প্রতিটি রাইড দিলেই মিলবে বোনাস। ৫টি, ৭টি এবং ১০টি রাইড শেষ করার পর এই অফারে মিলবে নির্দিষ্ট পরিমাণ টাকা।

ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন বলেন, ‘ইজিয়ার সব সময় যাত্রীসেবা নিশ্চিত এবং ড্রাইভ পার্টনারদের সুবিধার কথা মাথায় রেখে কাজ করে। আর কোয়েস্ট ফিচার শুধুমাত্র ড্রাইভ পার্টনারদের জন্য সহায়ক সেবা। ড্রাইভ পার্টনাররা এই সেবাটি উপভোগ করবে, এটাই প্রত্যাশা। এছাড়া নতুন বছরে ইজিয়ার নিয়ে আমাদের নতুন অনেক প্ল্যান রয়েছে।’

মোবাইলভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ইজিয়ার (ঊততণজ) গত বছর ১ ডিসেম্বর পূর্ণাঙ্গভাবে চালু হয়। দেশি উদ্যোক্তা এবং প্রযুক্তিবিদদের তৈরি এই রাইড শেয়ারিং মোবাইল অ্যাপ নিয়ে এসেছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। ইজিয়ারের যাত্রীসেবা নিতে http://bit.ly/2t1hmPw এবং ইজিয়ারের রাইডার বা পাইলটদের জন্য যেতে হবে এই http://bit.ly/2uYk0qF লিংকে। আর অ্যাপটির ওয়েব ঠিকানা www.ezzyr.com।
 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়