ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আইজিপি ব্যাজ পেলেন ৩২৯ জন

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইজিপি ব্যাজ পেলেন ৩২৯ জন

নিজস্ব প্রতিবেদক : ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ব্যাজ পেলেন ৩২৯ পুলিশ সদস্য। পুলিশ সপ্তাহের তৃতীয় দিন বুধবার বিকেলে রাজারবাগ পুলিশ লাইন্সে ২০১৭ সালে প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতি হিসেবে এ ব্যাজ পরিয়ে দেন পুলিশ প্রধান একেএম শহীদুল হক।

বুধবার সন্ধ্যায় পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) সহেলী ফেরদৌস স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পুলিশ সদস্যদের ব্যাজ দেওয়ার পাশপাশি ২০১৭ সালে অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদক দ্রব্য ও চোরাচালানের মালামাল উদ্ধার অভিযানে সাফল্য অর্জনকারী ইউনিট, পুলিশ সপ্তাহ ২০১৮ এর কুচকাওয়াজ ও শিল্ড প্যারেড প্রতিযোগিতায় বিজয়ী দলকে পুরস্কৃত করা হয়। অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারে ‘ক’ গ্রুপে কুমিল্লা জেলা প্রথম, সিএমপি, চট্টগ্রাম ২য় এবং চট্টগ্রাম জেলা তৃতীয় হয়েছে। ‘খ’ গ্রুপে নারায়ণগঞ্জ জেলা ১ম, কক্সবাজার জেলা ২য় এবং যশোর জেলা ৩য় হয়েছে। ‘গ’ গ্রুপে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রথম, রাজবাড়ী জেলা দ্বিতীয় এবং মেহেরপুর জেলা তৃতীয় হয়েছে। ‘ঘ’ গ্রুপে র‌্যাব-৮, বরিশাল প্রথম, র‌্যাব-৭, চট্টগ্রাম দ্বিতীয় এবং র‌্যাব-৫, রাজশাহী তৃতীয় হয়েছে। ‘ঙ’ গ্রুপে ডিবি, ডিএমপি প্রথম, ডিএমপির মতিঝিল বিভাগ দ্বিতীয় এবং কাউন্টার টেররিজম, ডিএমপি তৃতীয় হয়েছে।

এছাড়া একই বছরে মাদক দ্রব্য উদ্ধারে ‘ক’ গ্রুপে কুমিল্লা জেলা প্রথম, সিএমপি, চট্টগ্রাম দ্বিতীয় এবং চট্টগ্রাম জেলা তৃতীয় হয়েছে। ‘খ’ গ্রুপে কক্সবাজার জেলা প্রথম, নারায়ণগঞ্জ জেলা দ্বিতীয় এবং ফেনী জেলা তৃতীয় হয়েছে। ‘গ’ গ্রুপে লালমনিরহাট জেলা প্রথম, আরএমপি, রাজশাহী দ্বিতীয় এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা তৃতীয় হয়েছে। ‘ঘ’ গ্রুপে র‌্যাব-৭, চট্টগ্রাম প্রথম, র‌্যাব-৫, রাজশাহী দ্বিতীয় এবং র‌্যাব-১, ঢাকা তৃতীয় হয়েছে। ‘ঙ’ গ্রুপে ডিবি, ডিএমপি, ঢাকা প্রথম, সিটিটিসি, ডিএমপি, ঢাকা দ্বিতীয় এবং ওয়ারি বিভাগ, ডিএমপি, ঢাকা তৃতীয় হয়েছে। ‘চ’ গ্রুপে হাইওয়ে পুলিশ প্রথম, রেলওয়ে পুলিশ দ্বিতীয় এবং আর্মড পুলিশ ব্যাটালিয়ন তৃতীয় হয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৮/মাকসুদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়