ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

দেশের বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১০ ৬:২৪:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১০ ৬:২৪:৫১ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : স্যামসাং মোবাইল বাংলাদেশ, বাংলাদেশের বাজারে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ সংস্করণ এবং গ্যালাক্সি এ সিরিজের নতুন মডেল গ্যালাক্সি এ৮ প্লাস উন্মোচন করেছে।

গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডারে গ্রামীণফোনের পক্ষ থেকে ৪২ জিবি পর্যন্ত ইন্টারনেট বান্ডেল ও স্যামসাং-এর ‘নেভার মাইন্ড’ অফার সুবিধা এবং নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% ও আর্টিসানে ২০% ছাড় পাওয়া যাবে।

www.preordera8plus.com ভিজিট করে অথবা যেকোনো স্যামসাং স্টোর, গ্রামীণফোন সেন্টার ও জিপি অনলাইন শপ থেকে ১১ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করা যাবে।

প্রি-অর্ডার করার মাধ্যমে বিশেষ মূল্য ৬২,৯০০ টাকায় হ্যান্ডসেটটি কেনা যাবে এবং প্রি-অর্ডার সময় শেষে হ্যান্ডসেটটি পাওয়া যাবে ৬৫,৯০০ টাকা মূল্যে। প্রিমিয়াম ডিজাইনের এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে কালো এবং অর্কিড গ্রে রঙে।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মুয়ীদুর রহমান বলেন, ‘গ্যালাক্সি এ৮ প্লাস (২০১৮) স্মার্টফোন ডুয়াল ফ্রন্ট ক্যামেরা, বড় ইনফিনিটি ডিসপ্লে এবং অসাধারণ ডিজাইন সম্পন্ন, যা স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ডিজাইনের ঐতিহ্য এবং অভিজ্ঞতা প্রকাশ করে। ফ্ল্যাগশিপ ডিভাইসের নিয়মিত ফিচারের পাশাপাশি গ্যালাক্সি এ সিরিজ এখন আগের চেয়ে স্টাইলিশ, প্র্যাকটিক্যাল এবং অনেক বেশি সুবিধাজনক। এই হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করার মাধ্যমে, অপারেটর ও লাইফস্টাইল অফার উপভোগ করার মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার সুযোগ তৈরি করে দিচ্ছি।’

স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডার এর সঙ্গে গ্রামীণফোন গ্রাহক ‘SA8’ লিখে ৫০০০ নম্বরে এসএমএস করে উপভোগ করতে পারবে ৬ জিবি ইন্টারনেট। এছাড়াও ৫০৫০ নম্বরে ‘SA8’ লিখে এসএমএস করে ৪২৭ টাকায় ৩ জিবি ইন্টারনেট কিনলে সঙ্গে ৬ জিবি ভিডিও প্যাক ফ্রি পাওয়া যাবে। পরবর্তীতে ৩ মাসে মোট ৬ বার এই ডাটা অফার উপভোগ করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস স্মার্টফোনের আকর্ষণীয় কিছু সুবিধা:

* সুপেরিয়র ডুয়াল ফ্রন্ট ক্যামেরা : স্বল্প আলোতে উজ্জ্বল ছবি তুলতে গ্যালাক্সি এ৮ প্লাস-এ রয়েছে এফ ১.৯ অ্যাপারচার সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ডুয়াল ফ্রন্ট ক্যামেরা ও ১.৭ অ্যাপারচার সম্পন্ন ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই স্মার্টফোনে আছে লাইভ ফোকাস ও সমৃদ্ধ গ্যালারি সহ আরো কিছু আকর্ষণীয় ক্যামেরা ফিচার।

* পানি প্রতিরোধক : আইপি৬৮ এর সঙ্গে স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস-এর আছে দীর্ঘস্থায়ী পানি প্রতিরোধ ক্ষমতা। এটি ১.৫ মিটার পানি ৩০ মিনিট পর্যন্ত প্রতিরোধ করতে পারে।

* বৃহৎ ডিসপ্লে : গ্যালাক্সি এ৮ প্লাস-এ রয়েছে ৬ ইঞ্চির বিশাল ডিসপ্লে। সম্পূর্ণ এইচডি প্লাস এসঅ্যামোলেড স্ক্রিনে দেখার অসাধারণ অভিজ্ঞতা পাওয়া যাবে।

* অসাধারণ কার্যক্ষমতা : গ্যালাক্সি এ৮ প্লাস-এ আছে শক্তিশালী কার্যক্ষমতার জন্য ৬ গিগাবাইট র‌্যাম, যেটি নিশ্চিত করবে নিরবিচ্ছিন্ন মাল্টি টাস্কিং-এর অভিজ্ঞতা। এছাড়াও এতে রয়েছে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এতে রয়েছে অক্টা কোর প্রসেসর (২.২ গিগাহার্জ + ১.৬ গিগাহার্জ হেক্সা), যা স্বাচ্ছন্দ্যপূর্ণ মাল্টিমিডিয়া, গেমিং এবং অ্যাপস ব্যবহারের অভিজ্ঞতা দেবে।

* দীর্ঘস্থায়ী ব্যাটারি : গ্যালাক্সি এ৮ প্লাস স্মার্টফোনে রয়েছে দ্রুত চার্জিং প্রযুক্তিসহ ৩,৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি, যা ব্যবহারকারীর র্দীঘক্ষণ গেম খেলা এবং মাল্টি-মিডিয়াসহ আরো অনেক কিছুর ব্যবহার নিশ্চিত করবে। এই ডিভাইসটি ইউএসবি টাইপ-সি সাপোর্ট করে, যা দ্রুততর ডাটা স্থানন্তর করতে সক্ষম।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৮/ফিরোজ

Walton
 
   
Marcel