ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বরিশালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কঠোর নজরদারি

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কঠোর নজরদারি

প্রধানমন্ত্রীর আগমন নিয়ে জেলা প্রশাসনের বৈঠক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : আগামী ৮ ফেব্রুয়ারি বরিশালে বঙ্গবন্ধু উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভা ঘিরে গোটা নগরীতে আইনশৃঙ্খলা বাহিনী  কঠোর নজরদারি করছে।

নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিশেষ করে বিরোধীদলের নেতা-কর্মী, নগরীর বিভিন্ন আবাসিক হোটেল, বাসায় নতুন অতিথি ও ভাড়াটিয়াদের প্রতি নজর রাখা হচ্ছে বলে প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে।

দীর্ঘ ছয় বছর পর আগামী ৮ ফেব্রুয়ারি বরিশালে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ দিন তিনি বরিশালের বাকেরগঞ্জ-পটুয়াখালীর লেবুখালী শেখ হাসিনা সেনানিবাসসহ ৩১টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৩৭টি প্রকল্পের উদ্বোধন করবেন। পরে বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানের জনসভায় বক্তব্য দেবেন।

এ উপলক্ষে ইতোমধ্যে বরিশালে আইনশৃঙ্খলা বাহিনী ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন বলেছেন, এ দিন জনসভাস্থলসহ পাঁচটি স্থানে আইনশৃঙ্খলা ও নিরাপত্তার দায়িত্ব পালনে পুলিশের ১০৬৮ জন সদস্য নিয়োজিত থাকবে। বরিশাল শহরকে ব্যাপকভাবে নজরদারিতে রাখা হচ্ছে।

জনসভাকে মহাসমাবেশে রূপ দিতে মাঠ চষে বেড়াচ্ছেন জেলা ও মহানগর নেতাসহ দলটির সিনিয়র ও কেন্দ্রীয় নেতারা।

এ ব্যপারে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য তালুকদার মো. ইউনূস বলেন, জনসভাকে মহাসমাবেশে রূপ দিতে সর্বশক্তি নিয়োগ করে কাজ করছেন তারা। বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ সভায় নয়টি উপ-কমিটি গঠন করা হয়েছে। জনসভায় তিন লাখ লোক সমাগমের টার্গেটে কাজ করছেন নেতা-কর্মীরা। প্রতিটি উপজেলা থেকে পানি ও সড়কপথে লোক আনার ব্যবস্থা করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে নগরজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। নগলীর বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন লাগানো, তোরণ নির্মাণের কাজ চলছে। সিটি করপোরেশনের পক্ষ থেকেও শহর পরিষ্কার, ফুটপাতে রং করা, ভাঙা সড়ক সংস্কার করার কাজ চলছে।



রাইজিংবিডি/বরিশাল/৫ ফেব্রুয়ারি ২০১৮/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়