ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ম্যানইউকে হারিয়ে দিল নিউক্যাসেল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-১১ ১০:৫৬:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১১ ১১:০০:৩৯ পিএম
Walton AC

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে ২৭ ম্যাচে মাঠে নেমে ম্যানচেস্টার ইউনাইটেডের জয় ১৭টিতে। বাকি ১০ ম্যাচের ৫টিতে ড্র ও ৫টিতে হার মেনেছে তারা। সবশেষ আজ রোববার নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে হেরেছে হোসে মরিনহোর দল। ১-০ ব্যবধানে ম্যানইউকে হারিয়েছে রাফা বেনিতেজের শিষ্যরা।

নিউক্যাসেলের মাঠে প্রথমার্ধে গোলের দেখা পায়নি ম্যানইউ। জালের নাগাল পায়নি নিউক্যাসেলও। গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা। তবে বিরতি থেকে ফিরে এসে ৬৫ মিনিটে এগিয়ে যায় নিউক্যাসেল। এ সময় সেট পিচ থেকে ম্যাট রিচিকে বল বাড়িয়ে দেন গেইল। বল পেয়ে বাম পায়ের জোরালো শট নেন রিচি। বল জালে আশ্রয় নেয়। উল্লাসে মেতে ওঠে নিউক্যাসেলের সমর্থকরা।

বাকি সময়ে রিচির করা গোলটি আর শোধ দিতে পারেনি মরিনহোর শিষ্যরা। অবশ্য নিশ্চিত গোলের সুযোগ পেয়েছিলেন আলেক্সিস সানচেজ। কিন্তু শট নিতে দেরি হওয়ায় সুযোগটি মিস করেন তিনি। সেটার খেসারত দিতে হয়েছে পূর্ণ ৩ পয়েন্ট হারিয়ে।

এই হারের ফলে ২৭ ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে ম্যানইউ। সমান ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ত্রয়োদশতম স্থানে রয়েছে নিউক্যাসেল ইউনাইটেড।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge