ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন কমিটি

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩০, ২৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন কমিটি

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বেসিস সফটএক্সপোর ৩য় দিনে বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন কমিটির ঘোষণা করা হয়েছে। বেসিস ই-কমার্স অ্যালায়েন্সের নতুন আহবায়ক হয়েছেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন বাগডুম ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা কামরুন আহমেদ, মাস্টারকার্ডের বাংলাদেশ প্রধান সৈয়দ মোহাম্মদ কামাল, চালডালের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়া আশরাফ, এসএসএল ওয়্যারলেসের সিওও আশিষ চক্রবর্তী এবং প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান। এই কমিটি এক মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে।

নতুন কমিটির নাম ঘোষণার সময় উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। এ সময় মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, বর্তমান সরকার ই-কমার্স খাতের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নতুন বেসিস ই-কমার্স অ্যালায়েন্স ই-কমার্সের উন্নতিতে কাজ করে যাবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।

বেসিস-ই- কমার্স অ্যালায়েন্সের নতুন আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, নতুন কমিটির সদস্যরা বাংলাদেশের ই-কমার্স খাতের উন্নতিকল্পে প্রতিজ্ঞাবদ্ধ, জোটবদ্ধভাবে কাজ করে যাবে নতুন ই-কমার্স অ্যালায়েন্স। এ কমিটি ই-কমার্স নীতিমালা, পেমেন্টসহ বিভিন্ন চ্যালেঞ্জ সমাধানে ঐক্যবদ্ধভাবে কাজ করবে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়