ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তৃতীয় সন্তানের বাবা হলেন মেসি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ১০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় সন্তানের বাবা হলেন মেসি

ক্রীড়া ডেস্ক : মালাগার বিপক্ষে মাঠে নামার আগে শেষ সময়ে নিজেকে বার্সেলোনা একাদশ থেকে প্রত্যাহার করে নেন লিওনেল মেসি। চলতি মৌসুমে প্রথমবারের মতো এমন ঘটনার কারণটা আগেই অনুমান করতে পেরেছিল মেসি ভক্তরা। হাসপাতালে সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতেই ছুটি নিয়েছিলেন আর্জেন্টনা সুপারস্টার।

আজই তৃতীয় সন্তানের বাবা হয়েছেন মেসি। স্ত্রী অ্যানতোনেল্লা রোকুজ্জোর গর্ভে আজ শনিবার পৃথিবীতে এলো তাদের তৃতীয় ছেলে। পরিবারের নতুন অতিথির নাম সিরো মেসি।

সন্তান জন্মের আগেই বার্সেলোনা অফিসিয়ালি জানিয়েছিল, ব্যক্তিগত কারণে মালাগার বিপক্ষে খেলছেন না মেসি। অবশ্য এ সময় স্প্যানিশ জনপ্রিয় গণমাধ্যম মার্কা জানিয়েছিল, তৃতীয় সন্তানের মুখ দেখতে লিগে আজ খেলবেন তিনি। এর কিছুক্ষণ পরই ইনস্টাগ্রামে ভক্তদের সুসংবাদ দেন মেসি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নতুন সন্তানের হাতের একটি ছবি পোস্ট করে মেসি লেখেন, ‘সিরো মেসিকে স্বাগতম। সবকিছু ঠিকমতো হওয়ায় সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। মা এবং সন্তান বেশ ভালো আছে। আমরা দারুণ আনন্দিত।’

গত বছর আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া মেসি ও রোকুজ্জো এরই মধ্যে দুই সন্তানের জন্ম দিয়েছেন। থিয়াগো ও মাতেও নামে তাদের আরও দুটি পুত্র সন্তান রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১০ মার্চ ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়