ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘সিটি ভোট সুষ্ঠু করতে সহযোগিতা করবে আইনশৃঙ্খলা বাহিনী’

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ২৬ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সিটি ভোট সুষ্ঠু করতে সহযোগিতা করবে আইনশৃঙ্খলা বাহিনী’

নিজস্ব প্রতিবেদক : গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশনকে (ইসি) সহযোগিতার আশ্বাস দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বৃহস্পতিবার দুপুরে আগারগাঁওয়ে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ইসির বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান ইসি সচিব হেলালুদ্দীন আহমদ।

স্থানীয় সরকার নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে না, জানিয়ে হেলালুদ্দীন আহমদ বলেন, ভোটে নিরাপত্তার জন্য পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পর্যাপ্ত সদস্য নিয়োজিত থাকবে।

ইসি সচিব বলেন, এ নির্বাচনে সব রাজনৈতিক দলের প্রার্থীদের সমান সুযোগ থাকবে। আমরা আশা করি, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। বৈঠকে আইনশৃঙ্খলা বাহিনী আমাদের এ বিষয়ে আশ্বস্ত করেছে।

তিনি আরো বলেন, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় গুজব ছড়ানো হয়। এই দুই সিটি নির্বাচনে এগুলো কীভাবে নিয়ন্ত্রণ করা যায়, তা নিয়েও বৈঠকে আলোচনা হয়েছে। এ বিষয়ে বিটিআরসি ও মোবাইল অপারেটরদের সঙ্গে বৈঠক করা হবে।

নির্বাচনের সময় দায়িত্ব পালন সম্পর্কে গণমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গেও বৈঠক করা হবে বলে জানান ইসি সচিব।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সভাপতিত্বে নির্বাচন ভবনের সম্মেলন কক্ষে বৈঠকে চার নির্বাচন কমিশনার, ইসি সচিব, আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৮/হাসিবুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ