ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রঙিন পাতা’য় সিয়াম

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ৯ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রঙিন পাতা’য় সিয়াম

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী সিয়াম।সম্প্রতি তিনি বড়পর্দায় নাম লিখিয়েছেন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ সিনেমায় নায়ক হিসেবে দেখা যাবে তাকে।আসছে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এখন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমাসহ তার ক্যারিয়ারের বিভিন্ন কথা নিয়ে হাজির হচ্ছেন এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’য়।তার সঙ্গে রয়েছেন সাংবাদিক পান্থ আফজাল।

অনুষ্ঠানটি প্রসঙ্গে অভিনেতা সিয়াম আহমেদ বলেন, ‘খুব ব্যতিক্রমী আয়োজন ছিল। অনেক কথা বলার সুযোগ পেয়েছি। দর্শক নতুন কিছু কথা শুনতে পবেন। সব মিলিয়ে অনুষ্ঠানটি ভালো হয়েছে।’ পান্থ আফজাল বলেন, ‘এ সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম। অনুষ্ঠানে আমরা তার নতুন সিনেমা ‘পোড়ামন-২’  এবং অন্যান্য অনেক বিষয় নিয়ে আড্ডা দিয়েছি।আশা করছি, দর্শক আমাদের গল্প পছন্দ করবেন।’

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর। অনুষ্ঠানটি আগামীকাল ১০ জুন, রোববার রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হবে বলে। 



রাইজিংবিডি/ঢাকা/৯ জুন ২০১৮/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়