ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এএসআই আহত

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ২১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এএসআই আহত

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই ইলিয়াছ খান আহত হয়েছেন।

বুধবার বিকেলে  দড়িসোনাকান্দা এলাকায় এই ঘটনা ঘটে। মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রবিউলকে গ্রেপ্তারের চেষ্টাকালে তার বাবা টুক্কু মিয়া এই ছুরিকাঘাত করেন। এ সময় সঙ্গীয় পুলিশ সদস্যরা মাদক ব্যবসায়ী পিতা-পুত্রকে গ্রেপ্তার করেছে। এলাকাবাসীর সহায়তায় এএসআই ইলিয়াছ খানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শাহীন মন্ডল জানান, দড়িসোনাকান্দা এলাকার মাদক ব্যবসায়ী রবিউল তার নিজ বাড়িতে অবস্থান করছেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ইলিয়াছ খান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় রবিউলকে ছিনিয়ে নিতে তার বাবা মাদক ব্যবসায়ী টুক্কু মিয়া এএসআই ইলিয়াছকে ছুরিকাঘাত করেন। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

সঙ্গীয় পুলিশ সদস্যরা পিতা-পুত্রকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। পরে এলাকাবাসীর সহায়তায় আহত এএসআইকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহাবুব আলম জানান, এএসআই ইলিয়াছ খানের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরি ভেতরে ঢুকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে অক্সিজেন লাগিয়ে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২১ জুন ২০১৮/রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়