ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

২১তম দিনের বিজয়ী পারভেজ হোসেন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ৮ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২১তম দিনের বিজয়ী পারভেজ হোসেন

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালীন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ২১তম দিনের সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। তিনি হলেন এসএম পারভেজ হোসেন।

ইন্টারন্যাশনাল কুরিয়ার সার্ভিস ডিএইচএলে কাজ করা পারভেজ হোসেন বেজায় খুশি। তিনি বলেন, ‘আমি শুরু থেকেই আপনাদের কুইজে অংশ নিচ্ছিলাম। পুরস্কার জিতব তেমন কোনো লক্ষ্য নিয়ে অংশ নিইনি। প্রশ্নগুলো ভালো লাগছিল, সে কারণেই মূলত অংশ নেওয়া। বিজয়ী হওয়ায় খুশি লাগছে। এর আগেও আমি বিভিন্ন প্রতিষ্ঠানের কুইজে অংশ নিয়ে বিজয়ী হয়েছি। আমাকে বিজয়ী নির্বাচন করায় আপনাদের ধন্যবাদ।’

বিশ্বকাপে পারভেজ হোসেন আর্জেন্টিনার সমর্র্থক। আর্জেন্টিনার বিদায়ে তিনি খুব বেশি হতাশ হননি। কারণ, তিনি মনে করেন আর্জেন্টিনার এবারের দলটি বিশ্বকাপ জয়ের মতো ছিল না।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সেজন্য আপনাকে রাইজিংবিডি ডটকমের নির্দিষ্ট লিঙ্কে () গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়