ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

লেনোভোর আইডিয়াপ্যাড সিরিজের নতুন ল্যাপটপ

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ১১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লেনোভোর আইডিয়াপ্যাড সিরিজের নতুন ল্যাপটপ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে এসেছে লেনেভো ব্র্যান্ডের আইডিয়াপ্যাড সিরিজের নতুন মডেলের ল্যাপটপ। আকর্ষণীয় পাতলা ও ন্যারো ব্যাজেল গড়নের এই ল্যাপটপগুলো হচ্ছে- আইডিয়াপ্যাড ৩২০এস, ৫২০এস, ও ৭২০এস।

আইডিয়াপ্যাড ৭২০এস ল্যাপটপটি মাত্র ১.১৪ কেজি ও ১৩.৬ মি.মি. হওয়ায় বহন করার জন্য বেশ উপযোগী। সপ্তম প্রজন্মের কোর আই-৭ প্রসেসরের এই ল্যাপটপটিতে রয়েছে এসএসডি স্টোরেজ ও ডলবি স্পিকার। এই ল্যাপটপটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে এর ফিঙ্গারপ্রিন্ট রিডার।

এছাড়াও আইডিয়াপ্যাড ৩২০এস এবং ৫২০এস ল্যাপটপগুলো ১.৭ কেজি ওজন এবং ১৯.৩ মি.মি পাতলা, যা কোরআই-৩ এবং কোরআই-৫ প্রসেসরে পাওয়া যাচ্ছে। দেখতে আকর্ষণীয় এই ল্যাপটপগুলোতে এসএসডি ব্যবহারের সুবিধা রয়েছে। পাশাপাশি হার্মান কার্দন সাউন্ড, ফুল এইচডি ডিসপ্লে এবং ফিঙ্গারপ্রিন্ট রিডার (৫২০এস) রয়েছে।

ল্যাপটপগুলোতে ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি রয়েছে। ব্যাটারি ব্যাকআপ থাকছে ১২ ঘণ্টা পর্যন্ত। ৩২০এস, ৫২০এস, ৭২০এস ল্যাপটপগুলো যথাক্রমে ৪২ হাজার টাকা, ৫৬ হাজার ৫০০ টাকা, ১ লাখ ১৫ হাজার টাকা থেকে শুরু।

ল্যাপটপগুলো দেশের বাজারে এনেছে লোনোভো ব্র্যান্ডের অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড। পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে। আরো জানতে ভিজিট:

 





রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়