ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এক্সেল টে‌লিকমের রি‌জিওনাল পার্টনার মিট

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এক্সেল টে‌লিকমের রি‌জিওনাল পার্টনার মিট

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : আঞ্চলিক ব্যবসায়ীদের নিয়ে রি‌জিওনাল পার্টনার মিট শুরু করেছে দেশের সর্ববৃহৎ গ্লোবাল মোবাইল ব্র্যান্ড ডিস্ট্রিবিউটির কোম্পানি এক্সেল টে‌লিকম। উত্তরবঙ্গের জেলা রাজশাহী, রংপুর ও গাজীপুরে ইতিমধ্যে সম্মেলন শেষ করেছে কোম্পা‌নি‌টি। পর্যায়ক্রমে সারাদেশে সম্মেলন করবে কোম্পা‌নি‌টি।

এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর অপারেশনস মেজর আব্দুল্লাহ আল মনছুর ভূঞা বলেন, আমরা ইতিমধ্যে উত্তরবঙ্গের দুই‌টি জেলা রাজশাহী রংপুর এবং গাজীপুর জেলার ব্যবসায়ীদের নিয়ে সম্মেলন করেছি। পর্যায়ক্রমে সারাদেশে আমরা সম্মেলন করবো।

সম্মেলনের বিষয়ে বলেন, আগামী দিনে কি ধর‌নের মোবাইল বাজারে আসবে তার দিক নির্দেশনা এবং ব্যবসায়ীদের কোনো সমস্যা থাকলে সে বিষয়গু‌লো নি‌য়ে আ‌লোচনা ক‌রে সমাধান করা হয়।

প্রসঙ্গত, এক্সেল টে‌লিকম বাংলাদেশের মোবাইল ব্র্যান্ড সামসাং-এর ন্যাশনাল ডিস্ট্রিবিউটির। কোম্পা‌নি‌টি বাংলাদেশের স্বনামধন্য গ্রুপ অব কোম্পানজি লাববি গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান।

এই পার্টনার মিটের মূল প্র‌তিপাদ্য বিষয় ছিল ‘Move Ahead to Excellence’। সামসাং বাংলাদে‌শের চ্যানেল হেড চৌধুরী শরীফুল আহসান সম্মেলনে উপ‌স্থিত থেকে দিক নির্দেশনা দিয়েছেন। কোম্পা‌নি‌টির শীর্ষ কর্মকর্তারা অনুষ্ঠানগু‌লোতে উপ‌স্থিত ছি‌লেন।



রাইজিংবিডি/ঢাকা/৬ অক্টোবর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়