ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেশের বাজারে অপো এফ৯ স্ট্যারি পার্পল বিক্রি শুরু

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৪, ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের বাজারে অপো এফ৯ স্ট্যারি পার্পল বিক্রি শুরু

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো, বহুল প্রত্যাশিত অপো এফ৯ স্ট্যারি পার্পল স্মার্টফোন বাংলাদেশের বাজারে বিক্রি শুরু করেছে। আজ থেকে সারা দেশে অপোর সকল শোরুমে ও অনলাইনে স্মার্টফোনটি পাওয়া যাবে।

ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অপোর সার্ভিস সেন্টারে এফ৯ স্ট্যারি পার্পল-এর বিক্রয় উদ্বোধন উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। ফার্স্ট সেল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আইঅনু, পিআর অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার আহমেদ সানি এবং মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি।

এফ৯ স্ট্যারি পার্পল স্মার্টফোনে রয়েছে ভিওওসি ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি, যা দেবে মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ২ ঘণ্টা টকটাইমের সুবিধা। ভিওওসি ফ্ল্যাশ চার্জ দ্রুত গতির চার্জিং সুবিধার, যা ৫ভি/১এ তে অন্য সাধারণের চেয়ে চার গুণ পর্যন্ত বেশি। ভিওওসি প্রযুক্তি অ্যাডাপ্টর থেকে পোর্ট এবং ফোনের ইন্টেরিয়রকে পাঁচ স্তরের সুরক্ষা দেয়। গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন সমৃদ্ধ এই স্মার্টফোনটির মূল্য মাত্র ২৮,৯৯০ টাকা।

অপো এফ৯ স্ট্যারি পার্পল-এর ফার্স্ট সেল বিক্রি উপলক্ষে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘অত্যাধুনিক এবং উদ্ভাবনী প্রযুক্তি সম্পন্ন স্মার্টফোন নিয়ে আসতে অপো নিয়মিত প্রচেষ্টা চালায়। তারই ধারাবাহিকতায় এবার অপো এফ৯ স্ট্যারি পার্পল স্মার্টফোনে গ্রাহক পাবে অনন্য অভিজ্ঞতা।’

অপোর এই ফোনের পিছন দিকে গ্র্যাডিয়েন্ট ডিজাইনের সঠিক সমন্বয় নিশ্চিত করতে এতে ব্যবহৃত হয়েছে গ্র্যাডিয়েন্ট স্প্রেইং এবং ‘ফ্রেম গ্র্যাডিয়েন্ট’ প্রযুক্তি। গ্র্যাডিয়েন্ট ডিজাইনের পাশাপাপাশি এর স্ক্রিনটিও চমৎকার, ওয়াটার ড্রপ স্ক্রিন। এতে রয়েছে ৬.৩ ইঞ্চি বেজেল বিহীন এবং ৯০.৮% অনুপাতের বিস্তৃত স্ক্রিন।

অ্যান্ড্রয়েড ওরিও ভিত্তিক কালারওএস ৫.২ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা (১৬ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল), সেলফির জন্য ২৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি, ২৫৬ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট, ডুয়াল ফোরজি সিম সাপোর্ট, ৩৫০০এমএইচ ব্যাটারির মতো আকর্ষণীয় সব ফিচার।

অপোর নতুন এই ফোনটি ‘স্ট্যারি পার্পল’ কালারের পাশাপাশি ‘সানরাইজ রেড’ এবং ‘টুয়ালাইট ব্লু’ কালারেও বাজারে পাওয়া যাচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়