ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১২ হাজার লিটার চোলাই মদ উদ্ধার, গ্রেপ্তার ২

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১২ হাজার লিটার চোলাই মদ উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের গজারি বন থেকে ১২ হাজার লিটার চোলাই মদসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১-এর সদস্যরা।

রোববার দুপুরে গাজীপুর সিটি করর্পোরেশনের কুমারখাদা এলাকায় অভিযান পরিচালিত হয়। পরে গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালতের বিচারক তাদের কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কুমারখাদা এলাকার মৃত অমূল্য চন্দ্র বর্মনের ছেলে অনন্ত বর্মন (২৫) এবং তার সহযোগী একই এলাকার মো. বারেক হোসেনের ছেলে কামাল হোসেন (২৪)।

র‌্যাব জানায়, কুমারখাদা গজারি বনের ভিতরে চোলাই মদ উৎপাদনসহ ক্রয়-বিক্রয় হচ্ছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুর আড়াইটার দিকে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১২ হাজার লিটার চোলাই মদ এবং মদ তৈরির উপকরণসহ দুই ব্যক্তিকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক গ্রেপ্তার অনন্ত বর্মনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং কামাল হোসেনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে চোলাই মদ তৈরির কারখানা এবং মদ তৈরির উপকরণ সামগ্রী ভেঙে আগুনে পুড়িয়ে ধ্বংস করে দেওয়া হয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/৭ অক্টোবর ২০১৮/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়