ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কাল শেষ হচ্ছে অনলাইন শপিং উৎসব

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪২, ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাল শেষ হচ্ছে অনলাইন শপিং উৎসব

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : আগামীকাল শেষ হচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসব ‘১০-১০’। শীর্ষস্থানীয় ১০টি ই-কমার্স প্রতিষ্ঠানের যৌথ আয়োজনে ১০ দিনব্যাপী এই উৎসব শুরু হয় ১ অক্টোবর।

অংশগ্রহণকারী ই-কমার্স প্রতিষ্ঠানগুলো হচ্ছে- AjkerDeal.com, Rokomari.com, Bagdoom.com, Priyoshop.com, Pickaboo.com, Othoba.com, Sheba.xyz, Khasfood.com, NrbBazaar.com, Hungrynaki.com

শপিং উৎসব উপলক্ষে এই ১০টি ই-কমার্স সাইটে মিলছে আকর্ষণীয় নানা অফার ও মূল্যছাড়। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- সারাদেশে যেকোনো প্রোডাক্ট অর্ডারের ক্ষেত্রে ফ্রি ডেলিভারি এবং বিক্যাশ পেমেন্টের মাধ্যমে কিনলে ২০% পর্যন্ত ক্যাশব্যাক। ১০টি ই-কমার্সের অনেকে দিচ্ছে ৫০% থেকে ৭০% পর্যন্ত মূল্যছাড়। আবার অনেকে নিয়ে এসেছে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার।

এছাড়াও এই ১০টি ই-কমার্স সাইট থেকে যারা প্রোডাক্ট অর্ডার দিবে, তাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে ১০০ জনকে বাছাই করে বিশেষ গিফট দেওয়া হবে। প্রথম পুরস্কার ঢাকা-ব্যাংকক-ঢাকা টিকিট, দ্বিতীয় পুরস্কার এলইডি টিভি, ৩য় পুরস্কার স্মার্টফোন। সব মিলিয়ে ১ কোটি টাকা সমমূল্যের ক্যাশব্যাক, ডিসকাউন্ট ও গিফট দেওয়া হবে ১০ দিনের এই অনলাইন শপিং উৎসবে।

‘১০-১০’ শপিং উৎসবের পার্টনার ও পৃষ্টপোষকতা করছে ই-ক্যাব, মাস্টারকার্ড ও এসএসএল কমার্জ।





রাইজিংবিডি/ঢাকা/৯ অক্টোবর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়