ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দারাজে কেনাকাটায় ৬৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০৯ ৬:৩৪:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০৯ ৬:৩৪:৩৪ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং সাইট দারাজ বাংলাদেশ নিয়ে এসেছে ‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইন। ৬ দিনব্যাপী এই ক্যাম্পেইনের আওতায় প্রায় চার লাখ পণ্যের ওপর সর্বোচ্চ ৬৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাওয়া যাবে।

সম্প্রতি দারাজ মোবাইল অ্যাপে যুক্ত হওয়া নতুন ফিচারগুলোর মধ্যে উল্লেখযোগ্য একটি হচ্ছে, উইশলিস্ট। কেনাকাটায় উন্নত অভিজ্ঞতা দেওয়ার জন্য এই ফিচারটি যুক্ত করা হয়েছে। উইশলিস্ট ফিচারের মাধ্যমে পণ্য তালিকার উপরে ‘হার্ট’ সাইনে ক্লিক করে কিংবা ‘অ্যাড টু উইশ লিস্ট’-এ ট্যাপ করে খুব সহজেই পছন্দের পণ্য তালিকাভুক্ত করা যাবে। এছাড়াও ক্যাম্পেইন চলাকালীন সময়ে কোনো পণ্যটির দাম কমছে, তা নোটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দেবে এই উইশলিস্ট ফিচার।

‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইনে ব্যাংক পার্টনার হিসেবে রয়েছে এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, সাউথ ইস্ট ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। এই ব্যাংকগুলোর ক্রেডিট কার্ডধারীরা কেনাকাটার ক্ষেত্রে অগ্রিম পেমেন্টে   থাকছে ১০% অতিরিক্ত মূল্যছাড় (প্রতিবার সর্বোচ্চ ১,৫০০ টাকা পর্যন্ত)। এছাড়া বিকাশ পেমেন্ট করলেই থাকছে ২০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)।

ক্যাম্পেইনে প্রতিদিন থাকবে ৩টি করে ফ্ল্যাশসেল। এছাড়াও থাকবে ‘গেজ দ্য কোড’ ভাউচার, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ ভাউচারসহ নানা ধরনের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে সারা দেশে ফ্রি ডেলিভারি। ক্যাম্পেইনটি চলবে ১০ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/৯ অক্টোবর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton